চেহারায় ফেটে পড়ছে বেবি-গ্লো! ‘বিশেষ বন্ধু’ যশের সঙ্গে হাত ধরে ঘুরতে বেরোলেন ‘হবু মা’ নুসরাত জাহান! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- কেমন রয়েছে এই মুহূর্তে নুসরাত জাহান ? কারণ যত দিন যাচ্ছে ততই এগিয়ে আসছেন তার প্র’সবের দিন । এই মুহূর্তে মাতৃত্বকালীন সময় কে উপভোগ করছেন অভিনেত্রী । কিন্তু সাধারণ মানুষের মনে প্রশ্ন থাকছে সঙ্গিনী যশ দাশগুপ্ত ঠিক কতটা খেয়াল রাখছে কতটা আগলে রাখতে তাকে । এবারে নিজের ইনস্টাগ্রাম দেওয়ালে বেশ কিছু ছবি শেয়ার করে নুসরাত জাহান বোঝালেন যে তিনি বেশ ভালো সময় কাটাচ্ছেন ।

যেহেতু নুসরাত জাহান এর সাথে ব্যবসায়ী নিখিল জৈন বিয়ে হয়েছে । তাই এই সন্তানের বাবা নিখিল যৌন এমনটা অনুমান করা যেতেই পারে । কিন্তু নিখিল জৈন সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে নুসরাত জাহানের অ-ন্তঃস-ত্ত্বা ঘটনা তাকে অবাক করেছে । এই সন্তানের বাবা তিনি নন । যার ফলে আঙ্গুল উঠেছিল নুসরাত জাহানের বিশেষ বন্ধু অভিনেতা যশ দাশগুপ্তের উপরে । কারণ দীর্ঘ ছয় মাস ধরে নুসরাত জাহান যশ দাশগুপ্তের সাথে একসাথে থাকছেন ।

কিন্তু যশ দাশগুপ্ত সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে এই সন্তানের বাবা তিনি নন । সম্প্রতি নুসরাত জাহানকে দেখা যাচ্ছে হালকা আকাশি রঙা প্রিন্টেট আউডফিটে পাওয়া গেল নুসরতকে। মাতৃত্বাকালীন আভা ঝরে পড়ছে নুসরতের চোখে-মুখে। কাজল রঙানো চোখ, ঠোঁটে লিপস্টিক, মুখে হালকা মেক-আপ, টেনে টপ নট করে চুল বেঁধে রেখেছেন নুসরত। তাঁর লুকে সবচেয়ে বেশি নজড়কাড়া তাঁর গোল রিং-এর আকারের সুবজ-হলুদ দুল। অপরদিকে অনুরাগীদের

‘হ্যাপি সান ডে’ উইশ করতে হাসিমুখে ডেনিমের পকেটে হাত ঢুকিয়ে পোজ দিলেন যশ। পরনে সাদা রঙে আঁকিবুঁকি টি-শার্ট, মাথায় টুপি পরে পোজ দিতে দেখা গেল যশকে।  অপরদিকে এবার এক সংবাদমাধ্যমকে স্পষ্টভাবে উত্তর দিলেন যশ দাশগুপ্ত বললেন নুসরাত জাহান এর সাথে তার সম্পর্ক কি? সম্প্রতি একটি পত্রিকায় সাক্ষাৎকার দেন যশ। যেখানে তাকে প্রশ্ন করা হয়, “আপনাদের বিভিন্ন রেস্তোরায় দেখা যাচ্ছে। যা বোঝা যাচ্ছে আপনি ভীষন কেয়ারিং”

উত্তর যশ বেশ সুন্দর ভাবেই দিয়েছেন। যশের কথায়, “আমার মনে হয় একজন মহিলা, যিনি অ-ন্তঃস-ত্ত্বা, তার ভালো সময় কাটানোর সম্পূর্ন অধিকার আছে। এতটুকু বিবেচনা মানুষের মধ্যে থাকা উচিত যে লেট হার বি… আমি জানি, পাবলিক ফিগারদের ব্যাক্তিগত জীবন একান্ত ব্যাক্তিগত থাকে না। সেটা আশা করাও উচিত নয়। কিন্তু, মানুষের এটাও মনে রাখা উচিত, আমাদেরও পরিবার আছে।”

Back to top button