টুলের ওপরে পেরেক লাগানো ব্রাশ রেখে দিলেন যুবক! তার ওপরেই আনমনে বসে পড়লেন দুই যুবতী! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানের এই সোশ্যাল মিডিয়াতে সামাজিক-রাজনৈতিক ঘটনার পাশাপাশি হাসির ভিডিও লক্ষ্য করা যায় । মানুষ আজকাল হাসতে ভুলে গেছে । বিভিন্ন কাজের চা-পে বা বিভিন্ন ঘটনার ফলে অ-বসাদগ্র-স্ত হয়ে পড়ছে ধীরে ধীরে এই মনুষ্য প্রজাতি। তাই মুখ থেকে হারিয়ে যাচ্ছে প্রত্যেকের হাসি। এবং এই হাসি ফিরিয়ে আনতে সোশ্যাল মিডিয়া কিন্তু একটি ম’হা ও’ষুধের মতো কাজ করে।

আমরা এর আগে বিভিন্ন হাসি মজার ভিডিও সোশ্যাল মিডিয়াতে দেখে থাকবো । সেখানে যেমন আমরা দেখতে পাই যে নারকেল গাছের পাতা ধরে ঝু-লতে গিয়ে জলের মধ্যে পড়ে যাওয়া যুবতীকে ঠিক তেমনি দেখতে পায় যে ম-দ খে-য়ে সাইকেল চালানোর চেষ্টা করা এক ব্যক্তিকে । তবে সব ঘটনা তুলে ধরা সম্ভব নয় । এরকম প্রচুর ঘটনার উদাহরণ রয়েছে । কিন্তু এবারে যে ঘটনাটি ঘটতে দেখা গেল সেটি রীতিমত অবাক করার মতন ।

মানুষ যেন কোথাও বর্তমান পরিস্থিতিতে হাসতে ভুলে গেছে এবং সে হাসানো দায়িত্ব নিয়েছে সোশ্যাল মিডিয়া । সামাজিক রাজনৈতিক ঘটনা পাশাপাশি বিভিন্ন ধরনের হাসি মজার ভিডিও আমরা দেখে থাকি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । সম্প্রতি দেখা গেল আরো একবার ।সম্প্রতি ইউটিউবে বেশ কয়েকটি হাসির মজার ভিডিও একত্রিত করে একটি ভিডিও আকারে প্রকাশ করা হয়েছে ।

কিন্তু সেখানে মধ্যে যে ঘটনাটি সবথেকে বেশী হাস্যকর পরিবেশ সৃষ্টি করেছে সেটি হল যে একটি নদীর ধারে দুটি চেয়ার রাখা রয়েছে এবং সেই চেয়ার এ বসতে যাচ্ছিল দুই যুবতী । কিন্তু হঠাৎ করে মাঝখান থেকে এক যুবক এসে কাঁটাযুক্ত একটি দন্ড চেয়ারের ওপর রেখে দেই । যার ফলে ওই দুই যুবতী খেয়াল করেনি । যার ফলে যখনই বসতে যায় তখনই সে কাঁ’টা গু-লি তাদের পিছনে আটকে যাই । ফলে তারা আঁ-তকে ও-ঠে । যদিও এই সমস্ত ঘটনাগুলো ইচ্ছাকৃতভাবে ঘটানো হয়েছিল শুধুমাত্র মানুষকে হাসানোর জন্য । তাদের সেই ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে ।

Back to top button