বিয়ের আগেই একসঙ্গে কোয়ারেন্টাইন কাটাচ্ছেন অভিনেতা অঙ্কুশ এবং ঐন্দ্রিলা! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-আমরা জানি যে অভিনয় জগতে দুইজন অভিনেতা এবং অভিনেত্রী চুটিয়ে প্রেম করছে বেশ কয়েক বছর ধরে । পাশাপাশি একই জেলার বাসিন্দা তারা । দুজনে অভিনয় জগতে আসা ছোটবেলা থেকেই ইচ্ছে ছিল । এবং সেই স্বপ্ন তারা কঠোর পরিশ্রম করে পূরণ করেছে । ঠিকই ধরেছেন আমি এই মুহূর্তে অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন এর কথা বলতে চলেছি । মূলত সাত পাকে বাঁধা ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ করেন ঐন্দ্রিলা ও অপরদিকে অঙ্কুশ হাজরা কেল্লাফতে সিনেমার মাধ্যমে জগতে পদার্পণ করেন ।

গত ১০ বছর ধরে অঙ্কুশ এবং গোটা টলিউড ইন্ডাস্ট্রি অভিনয় জগতের সাথে যুক্ত রয়েছে । একজন ধারাবাহিক জগতের জনপ্রিয় অভিনেত্রী ।অন্যজন সিনেমা জগতের জনপ্রিয় অভিনেতা । কেল্লাফতে সিনেমা মাধ্যমে অঙ্কুশের পদার্পণ ঘটে অভিনয় । সম্প্রতি অঙ্কুশ হাজরা কে এবং ঐন্দ্রিলা সেন কে একসাথে ম্যাজিক নামক একটি সিনেমাতে অভিনয় করতে দেখা গেছে । তাদের সে অভিনয় দক্ষতা দেখে মন্ত্রমুগ্ধ হয়েছেন নেট নাগরিকরা।

যার ফলে সিনেমাটি ব্লকবাস্টার রয়েছে এমনটা বলা যেতেই পারে তার পাশাপাশি আগামী দিনে নতুন বেশ কয়েকটি ছবিতে তাদেরকে একসাথে কাজ করতে দেখা যাবে বলে জানা যাচ্ছে । যখন রাজ্যে লকডাউন ঘোষণা করা হয়েছিল তখন অঙ্কুশ হাজরার বাড়িতে বাবা মাকে সাথে নিয়ে আটকে পড়েছিলেন ঐন্দ্রিলা । তারপর থেকে লকডাউন পড়ে যাওয়ায় আর বাড়ি ফিরতে পারেনি । আদতে বাড়ি ফিরতে পারেনি নাকি বাড়ি ফিরতে চাই নি সে ব্যাপারে রয়েছে প্রশ্ন ।

কিন্তু অঙ্কুশ হাজরা বলেন যে তারা দিয়ে ট্রায়াল’ করে নিচ্ছেন । এরই মধ্যে অঙ্কুশের সাথে তারা কখনোই গদগদ এ প্রেমের সম্পর্ক না । পরিবারের সাথে আড্ডা মারতে ঘুরতে ভালো লাগে । এমনকি তাদের ইউরোপ যাওয়ার কথা ছিল । কিন্তু এই ম-হামারীর ক-বলে প-ড়ে তাদের সেই ট্রিপ ক্যানসেল হয়েছে । যদি কেউ জিজ্ঞেস করতো কিভাবে সময় কাটে তখন তিনি বলতেন যে রান্না করে বা ওয়েব সিরিজ দেখে তারা সময় কাটাতেন । কারণ অঙ্কুশ হাজরা এবং তার একমাত্র সঙ্গী হচ্ছে ওয়েব সিরিজ ।

Back to top button