খাবারের খোঁজে রেললাইনে উঠে পড়েছিল দুটি গরু। তখনই ছুটে আসলো দুরন্ত ট্রেন! ঘটলো বি’পত্তি! তু’মুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- প্রতিদিনকার রোজকার জীবনে আমরা অত্যন্ত ব্যস্ত হয়ে পড়ছি এবং এই ব্যস্ততার জন্যই প্রতিনিয়ত আমাদের আশেপাশে আরও গভীরভাবে আষ্টেপৃষ্ঠে ঘিরে ধরেছে আমাদেরকে ভ-য়ঙ্কর সব বি-পদ গু-লি । এমন কিছু ধরনের বি-পদ বি-পদ থেকে রক্ষা পাওয়া মোটেও সহজ কথা নয় । কখনো কখনো সেই বি-পদ কে-ড়ে নি-চ্ছে আমাদের প্রিয়জনদের মা-নুষের প্রা-ণ । কাজে ব্যস্ত হওয়ার সাথে সাথে আমাদেরকে সচেতন হতে হবে ।

রাস্তাঘাট বলুন যেখানে আমরা যাতায়াত করি না কেন সেখানে সচেতনতা এবং সাবধানতা অবলম্বন করতে হবে । কিন্তু সম্প্রতি ঘটনাটি দেখা গেছে সেটি সত্যি ভী-ষণ ম-র্মান্তিক কিন্তু এক্ষেত্রে কারোর কোন হাত নেই । আশেপাশে ঘটে চলা যাবতীয় ঘটনা সম্পর্কে আমরা জানতে পারি শুধুমাত্র এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । এই কয়েক বছরে সোশ্যাল মিডিয়া জনপ্রিয়তা এতোখানি বেড়ে গেছে যা ভাষায় প্রকাশ করতে পারবেন না ।

এর আগে মানুষ টিভির পর্দায় চোখ রাখতে যে কোন কিছু খবর জানার জন্য । কিন্তু এখন টিভি রীতিমতো বন্ধ হয়ে গেছে । প্রতিটি ছেলে মেয়ের হাতে রয়েছে একটি করে স্মার্টফোন এবং এই স্মার্টফোনের মাধ্যমে তারা সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত থাকতে পারছে এবং জানতে পারছে পৃথিবীর যাবতীয় ঘটনা । সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে সেখানে দেখা যাচ্ছে দু-রন্ত গ-তিতে রেল লাইন ধরে ছুটছে এক্সপ্রেস ট্রেন ।

কিন্তু হঠাৎ করে দেখা যায় যে রেললাইন পারাপার করছে মস্ত বড় কয়েকটি গরু । ট্রেনটি বারবার গরুটি হর্ন দিচ্ছে কিন্তু কোনরকম ভাবে রেললাইন থেকে সরে দাঁড়ায় নি সে । যার ফলে একপ্রকার বাধ্য হয়ে ট্রেনের গতি কমিয়ে ট্রেনটিকে থামাতে হল ড্রাইভারকে । এবং গরু গু-লি রেললাইন পারাপার করে যাওয়ার পর পুনরায় আবার গন্তব্যের জন্য এগিয়ে গেল সেই ট্রেনে । এই ঘটনা প্রকাশ্যে উঠে আসার পর সেই ট্রেনের ড্রাইভার কে সাধুবাদ জানিয়েছে দর্শকরা । কারণ অনেকেই এই ধরনের কাজ করে না বরং ধা-ক্কা দি-য়ে বেরি-য়ে যা-য় যার ফলে যে একটি প্রা-ণ ।

Back to top button