পরনে লাল শাড়ি, চোখে সানগ্লাস! ভাইরাল “নয়া দামন” – গানে দুর্দান্ত নাচলেন দীপান্বিতা কুন্ডু! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- যত সময় যাচ্ছে ততই কিছু না কিছু গান খবরের শিরোনাম দ-খল করছে । বেশ কিছুদিন আগে খবরের শিরোনাম দখল করেছে সিংহলি ভাষার একটি গান যার নাম ‘মানিকে মাগে হিতে’ । এই গানটি সাথে ভিডিও করতে পছন্দ করেছে সমাজের উচ্চ শ্রেণীর মানুষেরা । গায়ক-গায়িকা অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে সাধারণ মানুষেরও । কিন্তু এই গানের সাথে ভিডিও করে জনপ্রিয়তা অর্জন করার চেষ্টা করেছেন ।

কিন্তু আমরা যদি আরো একটি পিছন দিকে চলে যায় তাহলে এমনটা লক্ষ্য করবো যে এই গানটি ভাইরাল হওয়ার আগে গোটা সোশাল মিডিয়া জুড়ে ব্যাপক পরিমাণে একচেটিয়া অধিকার স্থাপন করেছিল বাংলাদেশ একটি গান ‘আইলারে দমন’। এই গানটি প্রথমবারের মতন ব্যবহার করা হয়েছিল বাংলাদেশ একটি বিয়ে বাড়িতে । তারপর থেকেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে গোটা সোশ্যাল মিডিয়াতে ।

শুধুমাত্র ওপার বাংলা এপার বাংলার জনপ্রিয়তা পেয়ে যায় গানটি ব্যাপক পরিমাণে । সেই গানের সাথে নৃত্য পরিবেশন করে নিজেকে জনপ্রিয় করে তোলার চেষ্টা দেখা গিয়েছিল প্রত্যেকের মধ্যে । তবে হঠাৎ করে এই গানের সাথে নৃত্য পরিবেশন করলেন পান্তা ভাতের কুন্ডু । ডান্স বাংলা ডান্স সিজন ফোর যাকে জনপ্রিয়তা এনে দিয়েছিল। এই ডান্স বাংলা ডান্স সিজন ৪ এর প্রথম প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করলেও পরে সঞ্চালন এর ভূমিকা গ্রহণ করেছিলেন তিনি ।

সম্প্রতি তাকে বাংলাদেশী গান ‘আইলারে দামান’ আমার সাথে নাচতে দেখা গেল বাড়ির ছাদে । বৃষ্টির ওয়েদার মেঘলা আকাশ এবং তার মধ্যে এই গান কে বেছে নিয়েছে । পরনে ছিল লাল রঙের একটি শাড়ি কালো রংয়ের ব্লাউজ এবং কাল রংএর একটি সানগ্লাস । ইতিমধ্যে তার নাচের ভিডিও এখন নেট দুনিয়া হট টপিক বলতে পারেন । তবে আগের তুলনায় তার নাচের স্টেপ এবং এক্সপ্রেশন অনেক উন্নত একথা বলেছেন অনেকে ।

Back to top button