সিদ্ধার্থের প্রতি শ্রদ্ধা জানাতে খালি পায়ে তার শেষকার্যে উপস্থিত হলেন বান্ধবী দিভ্যাঙ্কা! দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- তার মৃ-ত্যুতে রীতিমতো শো-কে স্ত-ব্ধ হয়ে গেছে গোটা বলিউড ইন্ডাস্ট্রি । কেউ ভাবতে পারে নি এভাবে থমকে যাবে তার জীবন । ছেড়ে দেবে হাত । বিশেষ করে সেহেনাজ অর্থাৎ তার প্রেমিকার কথা ভেবে চিন্তিত হয়ে পড়েছে আর অনেকে। যে মানুষটা সিদ্ধার্থ শুক্লা কতটা পরিমাণে ভালোবাসতো । যে মানুষটা বিগবসের মঞ্চে নিজেকে ছাড়তে প্রস্তুত ছিল শুধুমাত্র তাকে পাবার জন্য সেই মানুষটাকে ছেড়ে চলে গেল আজকে তার প্রেমিক এ ঘটনা ভাষায় প্রকাশ করার মত নয় ।

সিদ্ধার্থ শুক্লা অত্যন্ত জনপ্রিয় মুখ হয়ে উঠছিল প্রতিনিয়ত । ছোটপর্দা থেকে শুরু করে ধারাবাহিক জগত এমনকি মিউজিক ভিডিওতে একজন জনপ্রিয় অভিনেতা হিসেবে পরিচিতি পেতে শুরু করেছিল। খুব অল্প বয়সে সাফল্য অর্জন করতে শুরু করেছিল এই তরুণ অভিনেতা। কিন্তু হঠাৎ করে থমকে গেল তার জয়যাত্রা । ৪০ বছর বয়সে জীবন একেবারে সমাপ্তি ঘটল তার যাবতীয় ভিডিওগু-লি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ঘোরাফেরা করছে যে আমাদের কখনোই নজরে রাখছে না

এবং যখনই আমরা সেই সমস্ত ভিডিও গুলো দেখি তখনই আমরা আবেগপ্রবণ হয়ে পড়ছি সম্প্রতি সেরকম একটি ভিডিও দেখা গেল তবে তাকে সম্মান জানানোর ভিডিও এটি। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে দিব্যাঙ্কা ত্রিপাঠি সিদ্ধার্থ শুক্লা শেষকৃত্যের সময় উপস্থিত হয় তার বাড়িতে । প্রত্যেকে যখন তার মৃতদেহ কে শেষ বারের মতন শ্রদ্ধাজ্ঞাপন করতে যাচ্ছে তখন তাদের সাথে তিনিও যাচ্ছেন ।

কিন্তু তাকে বিশেষভাবে নজর রাখা হয়েছে তার কারণ সবাই যেখানে জুতো পড়ে প্রবেশ করছিল সেখানে সেখানে কিন্তু তিনি জুতো খুলে খালি পায়ে তারা বাড়ির ভেতরে প্রবেশ করেছে । অর্থাৎ বাইরে থেকে নয় মনের ভেতর থেকে তাকে শ্রদ্ধা জানাচ্ছে প্রথম থেকেই এই ঘটনা রীতিমতো তাকে অন্যদের তুলনায় আলাদা করে রেখেছে। । ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সেই ভিডিও নেট মাধ্যমে ।

Back to top button