একসঙ্গে প্রথম স্টুডিও রেকর্ডিং অরুনীতা-পবনদীপ জুটির! মুগ্ধ নেট জগৎ! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ইন্ডিয়ান আইডলের সুবাদে পরিচিতি পাওয়া পবন এবং আরুনিতা কাঞ্জিলাল এর রসায়ন সম্পর্কে আমরা প্রত্যেকে জানি । প্রাথমিকভাবে প্রতিযোগীদের এমনটা মনে হয়েছিল কিন্তু তাদের মধ্যে শুধুমাত্র ভালো বন্ধুত্ব সম্পর্ক রয়েছে । কিন্তু যত সময় যেতে থাকে ততই বাড়তে থাকে তাদের ঘনিষ্ঠ হবার প্রবণতা ।

সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বিভিন্ন জায়গাতে তাদের একত্রে জুটি বাঁধতে দেখা গেছে যা থেকে নতুন করে জল্পনা সৃষ্টি হয়েছে নেট মাধ্যমে যদিও অরুনিতা এমনটাই জানিয়েছে যে তারা এখনো পর্যন্ত শুধুমাত্র ভালো বন্ধু। ইন্ডিয়ান আইডল থাকাকালীন অবস্থায় বিভিন্ন পরিচালক অর্থাৎ সঙ্গীত পরিচালকের কাছ থেকে প্লেব্যাক করেন সুযোগ বা অফার পেয়েছিলেন ।

এবার প্রতিযোগিতা শেষ হবার সাথে সাথে একসাথে জুটি বেঁধে নতুন গান প্রকাশ করলেন তাঁরা । গানটি কথা এবং সুর দিয়েছেন হিমেশ রেশমিয়া ।এই নিয়ে হিমেশ এর সাথে তৃতীয় বারের মতন কাজ করতে চলেছেন পবন ও অরুনিতা ।এর আগে হিমেশের কম্পোজিশনে ‘তেরে বাগেয়ার” ও “তেরি উমিদ” এই দুটি গান গেয়েছেন অরুণিতা-পবনদীপ। ইতিমধ্যেই দর্শকদের মন ছুঁয়েছে এই গান। সব মহলেই ব্যাপক প্রশংসিত হয়েছেন দুজনে।

পবনদীপ-অরুণিতার গাওয়া এই গানের নাম “ও সাইওনি”। তাঁরই অ্যালবাম “হিমেশ কে দিল সে” তে আছে এই গান। গান রেকর্ডিংয়ের ঝলক ও গানের কিছু অংশ গানের সুরকার হিমেশ এদিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সাম্প্রতিক ইউটিউবে মুক্তি পেয়েছে ভিডিওটি। ভিডিওটিতে দেখা গিয়েছে যে,

খুবই মজার ছলে গানের রেকর্ডিং করছেন পবনদীপ ও অরুণিতা কাঞ্জিলাল। “হিমেশ রেশমিয়া মেলোডি” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক পোস্ট করা হয়েছে এই গানের ভিডিও। । মাত্র পাঁচ দিন আগে পোস্ট করা এই এই মিউজিক ভিডিও। তাতেই ৩০ মিলিয়ন দর্শক ভিডিওটি দেখে নিয়েছেন।

Back to top button