পাহাড়ি রাস্তার মধ্যেখানে জমে থাকা বৃষ্টির জল এবং কাদার মধ্যে দিয়ে পারাপার করতে গিয়ে ডুবে গেল বিশাল ট্রাক! ঘটল চ’রম বি’পদ! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত একটা না বৃষ্টির ফলে রীতিমতো বেহাল অবস্থা রাজ্যের রাস্তায় । একাধিক জায়গায় বড় বড় গর্ত লক্ষ্য করা যাচ্ছে । কোথাও আবার জমে গেছে জল । এই অবস্থাতে যানবাহনগুলো বিপাকে পড়বেন এমনটা নতুন করে বলার আর অপেক্ষা রাখে না । এবং কখনও কখনও দেখা গেছে এই যানবাহন বিপাকে পড়ার ফলে একাধিক পথ দুর্ঘটনা ঘটে গেছে ।

প্রশাসন সমস্ত রকম ভাবে চেষ্টা করছে সমস্যার সমাধান করতে । কিন্তু কখনও কখনও থেকে যাচ্ছে খামতি ।যে পরিমাণ কাদা রাস্তায় মাঝে মাঝে জমে যায় তাতে যে কোনো ধরনের বড় ছোট যানবাহন আটকে যেতে পারেন । এবার সেই চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে কিভাবে উদ্ধার করা হলো তাকে আসুন জেনে নেব ।

আর এই সমস্ত ঘটনাবলি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের চোখের সামনে ভেসে ওঠে বলেই হয়তো আমরা প্রতিদিন সজাগ হয়ে উঠছি এবং শিক্ষা নিচ্ছি সেই সমস্ত ঘটনা গু-লি থেকে । যাতে ভবিষ্যতে আমাদের সাথে সেই ধরণের কোনো ঘটনা না ঘটে । কিন্তু সম্প্রতি যে ঘটনাটি দেখা গেল সেটি রীতিমতো আশ্চর্যজনক এবং যথেষ্ট অবাক করার মতন । সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সেটি অত্যন্ত ভ-য়ঙ্কর ।

কারণ যদি সামান্য এদিক-ওদিক হতো তাহলে কিন্তু সমস্ত লরি ট্রাক উল্টে যেত। ভিডিওতে দেখানো হয়েছে যে রাস্তার একটি প্রান্তে বেহাল অবস্থা রয়েছে । প্রতিনিয়ত বৃষ্টির ফলে সেখানে ব্যাপক পরিমাণে কাদা সৃষ্টি হয়েছে এবং কিছুটা হলেও গর্ত হয়েছে এরপর রাস্তার এক প্রান্ত থেকে অপর প্রান্তে যাওয়ার জন্য সেই জায়গাটা পেরোনো অত্যন্ত জরুরি কিন্তু ট্রাক গু-লি যদি সেখানে ফেরত যায় তাহলে যেকোনো সময় বড় বিপদ হতে পারে ।

তবুও মাল বোঝাই করা সেই লরি গু-লি অত্যন্ত সাহসিকতার সাথে অত্যন্ত দ্রুতগতিতে এবং দক্ষতার সাথে সেই জায়গাটাকে পেরিয়ে যায় । নেট দুনিয়াতে প্রকাশিত হওয়া এই ভিডিওটি দেখে সেই ট্রাক চালক দের প্রশংসায় পঞ্চমুখ অনেকে । তার পাশাপাশি সাহসিকতার প্রশংসা করেছে অনেকে ।তবে সাবধানতা প্রতিনিয়ত অবলম্বন করা দরকার বলে মনে করছে অনেকে।

Back to top button