রাজ্যের বিভিন্ন জায়গায় পৌরসভায় চাকরির সুযোগ! যোগ্যতা অষ্টম পাস! আবেদন করার শেষ তারিখ 30 শে অক্টোবর। রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- দ্রব্যমূল্য এবং বেকারত্বের এই বাজারে যেকোনো ধরনের চাকরির নিয়োগ নতুন ভাবে আশার আলো দেখাতে পারে সে ব্যাপারে নতুন করে আর বলার অপেক্ষা রাখে না । এর আগে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের বিভিন্ন ধরনের নিয়োগ জারি করা হয়েছিল । তবে সম্প্রতি নর্থ দমদম মিউনিসিপ্যালিটি থেকে আরও একটি বিজ্ঞপ্তি জারি করা হলো যেখানে আগামীদিনের প্রচুর সংখ্যক ছেলেমেয়ে নিয়োগ করা হবে। আসুন জেনে নি সেই বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য ।

পদের নাম :- মজদুর। শূন্যপদ– ৩৭ টি বেতন – প্রতি মাসে বেতন ১৭,০০০/- টাকা।
শিক্ষাগত যোগ্যতা – মজদুর পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হতে হবে অন্তত অষ্টম শ্রেণী পাশ। সঙ্গে বাংলা অথবা নেপালি ভাষা পড়তে লিখতে এবং বলতে জানতে হবে।
বয়সসীমা– বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে।

পদের নাম :- পিওন। শূন্যপদ– 9 টি বেতন– প্রতি মাসে বেতন ১৭,০০০/- টাকা।
শিক্ষাগত যোগ্যতা- অন্তত অষ্টম শ্রেণী পাশ। সঙ্গে বাংলা অথবা নেপালি ভাষা পড়তে লিখতে এবং বলতে জানতে হবে।
বয়সসীমা– বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে।

পদের নামজিডিএ শূন্যপদ– 4 টি বেতন – প্রতি মাসে বেতন ১৭,০০০/- টাকা। শিক্ষাগত যোগ্যতা – অন্তত অষ্টম শ্রেণী পাশ। সঙ্গে বাংলা অথবা নেপালি ভাষা পড়তে লিখতে এবং বলতে জানতে হবে।বয়সসীমা– বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে।

পদের নাম– অ্যাম্বুলেন্স এটেনডেন্ট। শূন্যপদ– 1 টি বেতন- প্রতি মাসে বেতন ১৭,০০০/- টাকা। শিক্ষাগত যোগ্যতা – অন্তত অষ্টম শ্রেণী পাশ। সঙ্গে বাংলা অথবা নেপালি ভাষা পড়তে লিখতে এবং বলতে জানতে হবে। আবেদনকারীকে শারীরিকভাবে ক্ষমতাশালী হতে হবে। বয়সসীমা– বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে।

আবেদন পদ্ধতি :- প্রার্থীদেরকে অতি অবশ্যই অফলাইনে আবেদন করতে হবে এক্ষেত্রে অনলাইনে কোনো রকম কোনো ব্যবস্থা নেই আবেদনপত্রের সাথে উপযুক্ত তথ্য যোগ করে নর্থ দমদম মিউনিসিপ্যালিটি নির্দিষ্ট ঠিকানায় গিয়ে ড্রপবক্সে জমা করে আসতে হবে। এর পাশাপাশি আবেদনপত্র আপনি কোন পদে আবেদন করছেন সেটি উল্লেখ করতে হবে। আবেদন করার শেষ তারিখ ৩০ অক্টোবর।

Back to top button