ইন্ডিয়ান অয়েল করপরেশনে প্রচুর কর্মী নিয়োগ! আবেদন করার শেষ দিন 12ই অক্টোবর! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- চাকরিপ্রার্থীদের জন্য সুখবর! সম্প্রতি ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড এর তরফ থেকে শূন্য পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।চাইলে আগ্রহী প্রার্থীরা এই পদগুলিতে আবেদন শুরু করে দিতে পারেন। বিস্তারিত জানতে আমাদের এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

গত 21 সেপ্টেম্বর থেকে এই পদগুলিতে আবেদন করার জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আবেদন করার শেষ তারিখ 12 ই অক্টোবর। অনলাইনের মাধ্যমে প্রার্থীদের আবেদন করতে হবে। ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে এই অনলাইন আবেদনের প্রক্রিয়া আপনারা শুরু করতে পারেন।

পরীক্ষার পদ্ধতি এবং তারিখ :- অনলাইনে আবেদন করার পর নিজেদের আবেদনপত্রের প্রিন্ট করে নেবেন। এরপর সংস্থার তরফে 24 শে অক্টোবর লিখিত পরীক্ষা নেওয়া হবে আবেদনকারীদের। পরীক্ষার ফলাফল সম্ভবত নভেম্বর মাসের 11 তারিখে প্রকাশিত হতে পারে। এই ক্ষেত্রে মোট শূন্যপদ রয়েছে 513 টি।যদিও বেতন এবং প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে কিছু জানানো হয়নি।

আবেদন করার পদ্ধতি :- প্রথমেই ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড এর অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে।এরপর হোমপেজের রিক্রুটমেন্ট ওপেনিং লিংকের ক্যারিয়ার অপশনে ক্লিক করুন। প্রার্থীদের সামনে এরপর একটি নতুন ওয়েব পেজ খুলে যাবে। সেখানেই আপনার আর non-executive পদের জন্য লিংক পেয়ে যাবেন।

লিংকে একটি লিস্ট দেওয়া থাকবে। সেই লিস্ট থেকে একটি নির্দিষ্ট ডিসিপ্লিন বেছে নিয়ে প্রয়োজনীয় তথ্য দিয়ে অ্যাপ্লিকেশন পূরণ করে দিন। এরপর আবেদন ফি এবং অ্যাপ্লিকেশন ফর্ম জমা করে দিতে হবে।তবে জমা করে দেওয়ার আগে আবেদনপত্রটি অবশ্যই ভালো করে যাচাই করে নেবেন। এতে কোনো রকম ভুল হবেনা। আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ সমাপ্ত হলে প্রার্থীরা আবেদনপত্রের একটি প্রিন্ট বের করে নেবেন।

Back to top button