দারুন সুখবর! শুরু হলো লক্ষীর ভান্ডার প্রকল্পের টাকা দেওয়ার প্রসেস! ঘোষণা করলেন স্বয়ং মুখ্যমন্ত্রী! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- লক্ষী ভান্ডার প্রকল্পের আবেদন করার পরও সঠিকভাবে এখনো পর্যন্ত এসএমএস আসে নি । অনেকেই হয়তো বলছেন যে তারা আবেদন সঠিক মাত্রায় করার পরও আবেদন আসেনি। এই এসএমএস আসেনি এক্ষেত্রে করণীয় কি? কিভাবে তারা বুঝবে যে তাদের আবেদন পত্র গ্রহণযোগ্য হয়েছে কি হয়নি বা তারা কিভাবে বুঝবে যে তাদের টাকা কবে পাওয়া যাবে । এ ব্যাপারে নানা জায়গা থেকে নানান ধরনের প্রশ্ন উঠে আসে ।

কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মনটা জানিয়েছেন যে গত সেপ্টেম্বরে সরকার শেষ হয়েছে সেখানে প্রচুর পরিমাণে আবেদনপত্র জমা পড়েছে ।সরকারি আধিকারিকদের নির্দেশ দিয়েছেন যত তাড়াতাড়ি সম্ভব আবেদনপত্র খতিয়ে দেখে। কিন্তু তার থেকেও বড় যে সমস্যা দেখা যাচ্ছে যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন সেপ্টেম্বর মাসের মধ্যে সকলের ব্যাংকের একাউন্টে ৫০০ টাকা করে এবং হাজার টাকা করে প্রবেশ করিয়ে দেওয়া হবে।

কিন্তু সেপ্টেম্বর শেষ হতে মাত্র ৭ দিন বাকি রয়েছে । কবে ঢুকবে টাকা সে ব্যাপারে চিন্তিত হয়ে পড়েছিলেন এই রাজ্যের মহিলারা। তবে চিন্তা করার কোন দরকার নেই। কারণ সম্প্রতি একটি সাংবাদিক বৈঠক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিস্তারিতভাবে জানিয়েছেন যে লক্ষী ভান্ডার প্রকল্পের টাকা কবে থেকে প্রবেশ করবে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছে যে লক্ষী ভান্ডার প্রকল্পের টাকা প্রবেশ করতে আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা সেপ্টেম্বরের মধ্যেই প্রত্যেকের একাউন্টে পর্যাপ্ত পরিমাণ টাকা ঢুকে যাবে । যেহেতু ভবানীপুরে উপনির্বাচন রয়েছে তাই একটু বিলম্ব হচ্ছে । কিন্তু তিনি যখন কথা দিয়েছেন তখন সে কথা মরে যাওয়ার আগে অব্দি রেখে যাবেন ।এমনটাই বক্তব্য রাখেন তিনি । ঐদিন সাংবাদিক বৈঠকে এর পাশাপাশি স্টুডেন্ট ক্রেডিট কার্ড কৃষকদের ১০০০০ টাকা সাহায্য এবং দুয়ারে রেশন প্রকল্প নিয়ে সেদিন বিস্তারিতভাবে আলোচনা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।

Back to top button