নিজের বাচ্চাদের রক্ষা করতে বিশালাকার ঘিয়ে রঙে কো’বরা সাপের সঙ্গে তুমুল ল’ড়াই কাঠবিড়ালির! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এই সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা দেখেছিলাম সাপ এবং ঈগলের খণ্ডযু-দ্ধ । তার পাশাপাশি সজারু এবং সাপের যু-দ্ধ আমরা দেখেছিলাম সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । কিন্তু এবার এক আলাদা ঘটনা সামনে উঠে এলো যা অন্য বাকি সব ঘটনাকে টে-ক্কা দেবে । কি এমন ঘটনা যা বাকি ঘটনাগু-লি কে নিমিষেই দেবে টে-ক্কা ? আসুন জানাবো আপনাদের । কখনো কখনো সোশ্যাল মিডিয়া আমাদের এমন সব ঘটনার সাক্ষী রাখে যা সত্যিই অত্যন্ত মূল্যবান।

এর পাশাপাশি সেই সমস্ত ঘটনাবলি কে স্মরণীয় করে রাখতে এই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম গুলি । এই সোশ্যাল মিডিয়ার মধ্যে একটি জনপ্রিয় প্লাটফর্ম হল ফেসবুক । ফেসবুকের মাধ্যমে নিমিষের মধ্যে আপনি যেকোন স্থানের মানুষের সাথে যোগাযোগ স্থাপন করতে পারেন । তার পাশাপাশি নিজের প্রতিভাকে তুলে ধরতে পারেন পৃথিবীর আনাচে-কানাচে।তবে সেই প্রতিভার তালিকা থেকে বাদ যায়নি জীবজন্তুও।

সম্প্রতি একটি জ-ঙ্গলে একটি ভিডিও প্রকাশ এসেছে যা খুব অল্প সময়ের মধ্যে সৃষ্টি করেছে আলোড়ন সাইবার দুনিয়াতে । সেখানে দেখা যাচ্ছে যেটি কো-বরা সাপের সাথে ল-ড়াইয়ে লিপ্ত হয়েছে একটি কাঠবিড়ালি । একদমই ঠিক ধরেছেন । যেখানে কোবরা সাপ একটি মানুষের জীবনকে মুহূর্তের মধ্যেই শে-ষ করে দিতে পারে সেখানে কাঠবিড়ালি তার কাছে খুবই সামান্য একটা বিষয় কিন্তু তবুও সে কাঠবিড়ালি কে আ-ক্রমণ করতে রীতিমতো হি-মশি-ম খেতে হয়েছে সাপটিকে ।

ভিডিও দেখা যাচ্ছে যে সে কো-বরা সাপ আর কাঠবিড়ালির আ-ক্রমণ করতে যাচ্ছে ঠিক ততোবারই ব্যর্থ হচ্ছে ছলে-বলে-কৌশলে যেমন থেকে নিজেকে রক্ষা করে ফেলছে। ইতিমধ্যে সেই ভিডিওটি ভাইরাল হয়েছেন এই দুনিয়াতে তার পাশাপাশি কাঠবিড়ালি প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনেকে ।

Back to top button