সর্বজয়াকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন তার স্বামী! নতুন প্রোমো দেখে হতবাক দর্শকরা! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত কর্মজীবনে ব্যস্ত থাকার ফলে মানসিক অবসাদ আমাদেরকে ঘিরে ধরে । সেই মানসিক অবসাদ থেকে মুক্তি পেতে আমরা বিভিন্ন ধরনের কাজকর্ম করে থাকি । তবে বর্তমান যুগে বিভিন্ন ধারাবাহিকগুলো কিন্তু মানসিক অবসাদ থেকে মুক্তি দিয়েছে বহু মানুষকে । সেই ধারাবাহিকগুলো অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠছে নতুন প্রজন্মের মানুষের কাছে । বলতেই পারেন এক প্রকার এনার্জি বুস্টার হিসেবে কাজ করে এই সমস্ত মেগা সিরিয়াল গু-লি ।

প্রতিনিয়ত নতুন নতুন সিরিয়াল এর প্রচলন শুরু হচ্ছে টিভির পর্দায় যেখানে চেনা-অচেনা মুখের অভিনেতা-অভিনেত্রীদের কে অভিনয় করতে দেখা যাচ্ছে। এককালীন বাংলার অভিনয় জগতে দেবশ্রী রায়ের অভিনয় দক্ষতা দেখে মন্ত্রমুগ্ধ হয়েছিল দর্শকেরা । মনের মধ্যে বড় জায়গা করে নিয়েছিল দেবশ্রী রায় দর্শকদের । কিন্তু ১০ বছর ঠিক শুনেছেন টানা দশ বছর অভিনয় জগৎ থেকে দূরে ছিলেন অভিনেত্রী ।

পুনরায় ১০ বছর পর আবার তিনি কামব্যাক করেছেন এবং এসেই বাজিমাত করে দিয়েছে এমনটা বললে খুব একটা ভুল হবেনা । পুনরায় দর্শকদের মন জয় করেছে । বেশ কিছুদিন আগে সম্প্রচার শুরু হওয়া সর্বজয়া ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে দেবশ্রী রায় কে । যা দেখে তার অভিনয় দক্ষতা প্রশংসনীয় এবারও তার অন্যথা হয়নি ।

এই ধারাবাহিকে দেবশ্রী বেশ কিছু কাজকর্ম সমালোচনার সৃষ্টি করলেও সম্প্রতি নতুন প্রমতে যা দেখা যাচ্ছে তা দেখে রীতিমতো প্রশংসা করেছে নিন্দুকেরাও । নতুন প্রোমোতে দেখা যাচ্ছে দুর্গাপূজায় মন দিয়ে আরতি করছেন সর্বজয়া। তখনই আচমকাই ওপর থেকে ভে-ঙে পড়ে বড় এক ঝাড়বাতি। আর সেই আঘাত থেকেই নিজের স্ত্রী জয়াকে বাঁচাতে ঝাঁ-পিয়ে পড়েন তাঁর স্বামী সঞ্জয়।

প্রমোতে দেখা যাচ্ছে সর্বজয়াকে রায়কে বাঁচাতে গিয়ে তাঁর স্বামীর মাথায় আ-ঘাত লেগেছে। এখান থেকে সৃষ্টি হয়েছে নতুন জ-ল্পনা অনেকেই মনে করছে যে সিন্দুর খেলা দিনই হয়তো দেবশ্রী রায়ের অর্থাৎ সর্বজয়া রায়ের সিঁথির সিঁদুর মুছে যেতে পারেন মাথায় আঘাত লাগার কারণে তার স্বামীর মৃ-ত্যু করতে পারেন যদিও পরবর্তীতে দেখানো হয়নি ইতিমধ্যে তার সেই অভিনয় দক্ষতা নজর কেড়েছে দর্শকদের।

Back to top button