পুনরায় মানসিক ভারসাম্য হারিয়ে ফেললেন রানু মন্ডল! করলেন চা’ঞ্চল্যকর ম’ন্তব্য! ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া খুব সহজেই মানুষের প্রতিভা কে বিকাশ ঘটানোর সুযোগ করে দিয়েছে।দিন প্রতিদিন এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে একের পর এক প্রতিভাবান ব্যক্তিত্বরা সকলের সামনে আসছেন। এর মধ্যে আমরা সর্বপ্রথম বলতে পারি জনপ্রিয় গায়িকা রানু মন্ডল এর কথা।এই রানু মন্ডল রানাঘাট স্টেশনে বসবাস করতেন। নিয়মিত স্টেশনেই গান গাইতেন তিনি।

একদিন তার গানের গলা শুনে ইঞ্জিনিয়ার যুবক অতীন্দ্র চক্রবর্তী সেটির ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেন। মুহূর্তের মধ্যেই রানু মন্ডল এর সেই গান জনপ্রিয় হয়ে ওঠে। এমনকি এতটাই জনপ্রিয়তা লাভ করেন তিনি যে কয়েকদিনের মধ্যেই বলিউডের মতো ইন্ডাস্ট্রিতে গান গাওয়ার সুযোগ পান। সংগীতপরিচালক তথা গায়ক হিমেশ রেশমিয়ার সাথে প্রথম গান রেকর্ড করেন রানু মন্ডল। এরপর বেশ কয়েকটি রিয়্যালিটি শোতেও গান গেয়েছেন রানুদি।

সব জায়গাতেই তার প্রতিভাকে শ্রদ্ধা জানিয়েছেন মানুষেরা। এত অবহেলার মধ্যে থেকেও তিনি যেভাবে নিজের প্রতিভাকে বিস্তীর্ণ করেছেন তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। সম্প্রতি এই রানু মন্ডল এর একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়ে উঠেছে।সেই ভিডিওতে দেখা যাচ্ছে বেশ কিছু অস্বাভাবিক কথা বলেছেন এই গায়িকা। যদিও তা খুব একটা অসম্ভব নয় কারণ দীর্ঘদিন কঠিন পরিস্থিতির মধ্যে বসবাস করেছেন রানু মন্ডল।

তার নিজের সন্তানেরাও কোন রকম ভাবে তাকে সাহায্য করেনি।ভাইরাল একটি ভিডিওতে রানু মন্ডল কে প্রশ্ন করা হয়েছিল যে হিমেশ রেশমিয়া তার বাড়িতে আসেন কিনা? এই প্রশ্নটি বেশ মজাদার উত্তর দিয়েছেন রানুদি। তিনি জানিয়েছেন জানলা দিয়ে হিমেশ রেশমিয়া কে তিনি বালি তুলতে দেখতে পান।এমনকি রানুদির সাথে চোখাচোখি হলে এই জনপ্রিয় সংগীত পরিচালক হাসেন। যদিও কথাটিও অস্বাভাবিক অবস্থায় বলেছেন রানু মন্ডল তাতে কোন সন্দেহ নেই। তবুও মজাদার এই ভিডিওটি বেশ জনপ্রিয় হয়ে উঠছে।

Back to top button