জীবনের প্রথম বিদেশ যাত্রা! মালদ্বীপে মায়ের সঙ্গে দারুণ মজায় মেতেছেন ছোট্ট ইউভান! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়ার সাহায্যে আমরা নিয়মিত তারকাদের নানান ধরনের ফটো বা ভিডিও খুব সহজেই দেখতে পাই। টলিউড হোক বা বলিউড অনুরাগীদের সাথে যোগাযোগ বজায় রাখার জন্য তারকার সোশ্যাল মাধ্যমকে ব্যবহার করে থাকেন।কারণ সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যেখানে খুব সহজেই একসাথে পৃথিবীর যেকোন প্রান্তের সাথে যোগাযোগ স্থাপন করা সম্ভব।

টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীও তার ব্যতিক্রম নন।যুগের সঙ্গে তাল মিলিয়ে অন্যান্য তারকাদের মতো সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট একটিভ এই অভিনেত্রী। নিয়মিত নিজের নানান ধরনের ফটো এবং ভিডিও শেয়ার করে থাকেন তিনি।গত বছর ছেলে ইউভান এর জন্মের পর এই ফটো বা ভিডিও শেয়ার করার সংখ্যাও বেড়ে গিয়েছে তার। জানিয়ে রাখি গত বছর সেপ্টেম্বর মাসে জন্মগ্রহণ করেছে শুভশ্রী এবং রাজ চক্রবর্তীর একমাত্র পুত্রসন্তান ইউভান।

এককথায় সোশ্যাল মিডিয়ার সেনসেশন এই ইউভান চক্রবর্তী। মাত্র এক বছর বয়স হলে হোক ভক্ত সংখ্যা কম নয় এই শিশুর। সম্প্রতি দিন কয়েক আগেই শুভশ্রী তার পরিবারকে নিয়ে মালদ্বীপ ভ্রমণের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন।সেই সময় নায়িকার একটি শেয়ার করা ভিডিও থেকে এয়ারপোর্টে ইউভানকে বেশ খুনসুটি করতে দেখা গিয়েছিল। সেই ভিডিওতে মা এবং ছেলে দুজনেই কালো রঙের পোশাকে ধরা দিয়েছিলেন।

সম্প্রতি আবারও মালদ্বীপ ভ্রমণে যাওয়ার পর ক্যামেরাবন্দি হতে দেখা গেল রাজশ্রী জুটির একমাত্র পুত্রকে। এদিন হোটেলের রুমে মায়ের কোলে ক্যামেরাবন্দি হন ইউভান। প্রসঙ্গত এটি রাজ-পুত্রের প্রথম বিদেশ সফর। তাই স্বাভাবিকভাবেই তারকা দম্পতির মধ্যে উৎসাহ রয়েছে চূড়ান্ত। যদিও এত কিছুর মাঝেও নিজেদের সাথে সময় কাটাতে ভোলেননি রাজ এবং শুভশ্রী। মালদ্বীপ থেকে নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের বেশ কয়েকটি ছবি এবং ভিডিও শেয়ার করেছেন এই তারকা দম্পতি।

Back to top button