খোলা চুল, হলুদ শাড়ি পরে শুটিং-এ নেমে পড়লেন অভিনেত্রী শ্রাবন্তী, ভিডিও ভাইরাল!

নিজস্ব প্রতিবেদন:- শ্রাবন্তী চ্যাটার্জি টলিউডের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী। শুধু পশ্চিমবঙ্গ নয়, ওপার বাংলায় সমান জনপ্রিয় তিনি। অভিনয় ও সৌন্দর্যে তাকে পাল্লা দেওয়া সহজ কাজ নয়।কিন্তু প্রফেশনাল জীবনে সাফল্য অর্জন করলেও ব্যক্তিগত জীবনের মোটেই সুখী নন অভিনেত্রী। ইতিমধ্যেই এর আগে তার দুবার বিবাহবিচ্ছেদ ঘটে গেছে।তৃতীয়বার বিবাহ করেন রোশন সিং কে। কিন্তু এই বিয়ে নিয়েও জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে তাদের মধ্যে হয়ে গেছে বিচ্ছেদ।সম্প্রতি দুজন দুজনকে সোশ্যাল মিডিয়ায় করেছেন আনফলো। এমনকি শ্রাবন্তী নিজের নাম থেকে

“সিং” পদবিও দিয়েছেন সরিয়ে।সম্প্রতি তিনি যোগ দিয়েছেন রাজনীতিতে। নরেন্দ্র মোদীকে আদর্শ মেনে তিনি বিজেপিতে যোগদান করেন। কিন্তু তিনি একের পর এক বিতর্কে জড়িয়ে পড়েন রাজনীতিতে।মদন মিত্রের সাথে নৌকাবিহারে হোলি খেলে তিনি তার ভক্তদের বিরাগভাজন হন। যদিও তিনি পরে ব্যাপারটি বলেন যে, এটি কোনো রাজনৈতিক ব্যাপার ছিল না।পরবর্তীকালে প্রার্থী হয়ে হেরে গেলেও তিনি রাজনীতির পথ ছাড়বেন না বলেই জানিয়েছেন। আপাতত ভোট শেষ, তিনি আবার ফিরে এসেছেন শুটিং এ।আবার নতুন করে কাজে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি।

এমনকি সেই বিষয়ে ইন্টারভিউ দিয়েছিলেন একটি টিভি সংস্থাকে।সেখানে লকডাউনের প্রসঙ্গ উঠে আসলে তিনি সোজাসুজি বলেন তিনি পরিবারের একমাত্র রোজগেরে করেন সুতরাং তাকে কাজ করতেই হবে। কারণ তিনি পরিবারের দায়িত্ব নিজের কাঁধে নিয়েছেন তাই তার কাছে লকডাউনে বসে থাকাটা খুবই অসুবিধা করে ত ছিল যদিও বর্তমানে তার হাতে কাজ আছে তিনি এখন পুরোদমে কাজ করা শুরু করেছেন। এত বড় সেলিব্রিটি হয়েও আর এইরকম মানসিকতার প্রশংসা করেছিলেন দর্শকেরা। সম্প্রতি তার ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি কলকাতার একটি অংশে শুটিং করছেন।

তাকে এবং সোহম কে একসঙ্গে দেখা গেল শু-টিং করতে, সম্ভবত তাদের পরবর্তী ছবি খুব শীঘ্রই আসতে চলেছে। শুটিংয়ে তিনি পড়েছিলেন একটি হলুদ রঙের শাড়ি, একদম একটি প্রস্ফুটিত ফুলের মতোই লাগছিল তাকে। শুটিংয়ে খুবই ব্যস্ত থাকতে এবং সিরিয়াস ভাবে কাজ করতে দেখা গেল তাকে। এমনকি শু-টিং প্লেস এ মন দিয়ে কাজ না করার জন্য একজন স্পর্টবয়কে বকেও দিলেন তিনি। তিনি যে একদম মন দিয়ে কাজ করছেন তা তাকে দেখেই বোঝা যাচ্ছে।

অভিনয় ফিরে আসতে দেখে তার ভক্তরাও অত্যন্ত খুশি। ভিডিওটি পোস্ট করা হয়েছে সৈকত প্রোডাকশন হাউস নামে একটি অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে। প্রায় 150 হাজারের মতো মানুষ ভিডিওটি লাইক করেছে। তার রূপ সৌন্দর্য যেন দিনের পর দিন আরো প্রস্ফুটিত হচ্ছে, দুই বাংলার অসাধারণ রূপবতী নায়িকাদের মধ্যে শ্রাবন্তী অন্যতম। অনেকদিন বাদে তাকেও শুটিং করতে দেখে খুশি ভক্তরাও।

তারা চান তাদের প্রিয় নায়িকা যেন খুব শীঘ্রই নতুন সিনেমা রিলিজ করেন। তার জনপ্রিয়তা এতটাই যে তাকে শুটিং করতে দেখে রাস্তায় লোক ভিড় করে দাঁড়িয়ে পড়েছে। সবাই তার এক ঝলক দেখার জন্য উৎসুক হয়ে আছে। শ্রাবন্তী টলি জগতের একজন সুপারস্টার অভিনেত্রী, তা তার ফ্যান ফলোইং দেখেই বোঝা যায়। প্রফেশনাল জীবনের তিনি সাফল্য লাভ করলেও ব্যক্তিগত জীবনে রয়েছে ধোঁয়াশা। এখনো পর্যন্ত তার স্বামীর সঙ্গে তার বর্তমান সম্পর্ক কি সেই নিয়ে দুজনের মুখ খুলতে নারাজ।

যদিও কদিন আগেই নিউজ দেখা গেছিল রোশন তার সঙ্গে আবার থাকতে চান। এমনকি শ্রাবন্তীর সঙ্গে থাকার জন্য তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন। যদিও শ্রাবন্তী বলছেন এটি তার একটি চাল, ইনকাম ট্যাক্স ফাঁকি দেওয়ার জন্যই তিনি শ্রাবন্তীকে ফাঁসিয়ে দিতে চাইছেন। তিনি আর কোনদিন রোশনের সংসার করবেন না বলে স্পষ্ট করে জানিয়ে দিয়েছে। যদিও গুঞ্জন উঠেছে শ্রাবন্তী খুব সম্প্রতি জড়িয়ে পড়েছেন এক বিজনেসম্যান এর সঙ্গে রিলেশন এ,খুব শীঘ্রই নাকি বিয়ে করবেন তারা। যদিও তা চতুর্থবার বিয়ের খবর নিয়ে মুখ খোলেননি তিনি। শেষ পর্যন্ত কি হবে তা সময়ই বলবে।

Back to top button