বাড়ির বাগান থেকে মুখে করে বিষাক্ত কো’বরা সাপ ধরে নিয়ে এলো বিড়াল! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এই সোশ্যাল মিডিয়ার মধ্যে এক জনপ্রিয় প্লাটফর্ম হল ফেসবুক । ফেসবুকের মাধ্যমে আমরা প্রতিদিন নিত্যনতুন কিছু কিছু ঘটনা দেখে থাকি যা আমাদের অবাক করে তোলে । এর পাশাপাশি সোশ্যাল মিডিয়া শুধুমাত্র যে নিজের প্রতিভাকে সবার সামনে তুলে ধরে এমনটা কিন্তু নয় কখনো কখনো সামাজিক মাধ্যম সামাজিক শিক্ষা ক্ষেত্রে মুক্ত আঙ্গিনা হয়ে ওঠে।

ঠিক সেরকমই সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে । তবে এই ভিডিওটি অন্যান্য বাকি সমস্ত ভিডিও থেকে আলাদা । কারণ আমরা যে সমস্ত ভিডিও সাধারণত ফেসবুকের মাধ্যমে দেখে থাকি সেগুলি হল নাচ বা গানের ভিডিও । কিন্তু এটি একটি নাচের ভিডিও হলেও অন্যান্য নাচের ভিডিও থেকে সম্পূর্ণ রকম আলাদা । কারণ এটি একটি এমন ভিডিও সেটা আপনাকে অবাক করতে বাধ্য ।

সাধারণত খাদ্য পিরামিড এর উল্টো চিত্র দেখা গেছে এখানে। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি বাড়ির বাগানের মধ্যে কোন কারণে প্রবেশ করেছে একটি সাপ । এবং সেই সব থেকে দেখতে পাই সেই বাড়ির মধ্যে থাকা একটি বিড়াল । সে তৎক্ষণাৎ সাপের কামড় বসায় এবং চেপে ধরে তাকে ।

সেই সাপটি বিড়াল থেকে নিজেকে রক্ষা করার চেষ্টা করছিলো । কিন্তু বিফলে যাচ্ছিল বারবার । ভিডিওটা দেখতে পাবেন যে বিড়াল টি কিভাবে সেই সাপটিকে খেতে শুরু করল । এর দ্বারা প্রমাণিত হয় যে শুধুমাত্র শক্তি এবং ক্ষমতায় থাকলেই যু-দ্ধে জয় লাভ করা যায় তেমন কিন্তু নয় কখনো কখনো সাহসিকতার জন্য শ-ক্তিশালী সম্পন্ন প্রাণী জয় লাভ করতে পারে ।

Back to top button