সোশ্যাল মিডিয়ায় শাঁখা-পলা পড়ে ফটো পোস্ট করেই মারাত্মক ভুল করে বসলেন অভিনেত্রী সায়নী ঘোষ! হলেন ক’টাক্ষের শি’কার!

নিজস্ব প্রতিবেদন :- চলতি বছরের নির্বাচনে তারকা প্রার্থী হিসেবে দাঁড়িয়ে ছিলেন সায়নী ঘোষ। যদিও প্রার্থী হিসেবে সফলতা লাভ করতে পারেননি তিনি। কিন্তু তবুও রাজনীতির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত হয়ে গিয়েছেন অভিনেত্রী। বর্তমানে অভিনয়ের পাশাপাশি যুব তৃণমূল সভানেত্রী সায়নী। নিয়মিত বিভিন্ন রাজনৈতিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে এবং সক্রিয়ভাবে কাজ করতে দেখা যায় তাকে। অভিনয় এর সাথে সাথে সোশ্যাল মিডিয়ার সাথেও সমানভাবে যুক্ত রয়েছেন সায়নী।

ফেসবুক এবং ইনস্টাগ্রামে তার ভক্তসংখ্যা কম নয়। নিয়মিত বিভিন্ন ফটো বা ভিডিও আপলোড করার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে যুক্ত থাকার চেষ্টা করেন নায়িকা। যদিও রাজনীতিতে যোগদান করার পর সোশ্যাল মিডিয়ায় তাকে বেশ কয়েকবার কটাক্ষের মুখোমুখি হতে হয়েছে। সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ট্রোলের মুখোমুখি হলেন অভিনেত্রী। শুক্রবার রাতে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন সায়নী।

সেই ছবিতে লাল পাড় সাদা শাড়ি, খোলা চুল, মাথায় সিঁদুর এবং কপালে বড় লাল টিপ, হাতের শাঁখা পলা পরে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। আর এই ছবিতেই সৃষ্টি হয়েছে বিতর্ক। ছবিতে সম্পূর্ণ বাঙালি লুকে দেখা গেলেও ছবিতে একটি ভুল খুঁজে পেয়েছেন নেট নাগরিকরা। সায়নীর ছবিতে জনৈক এক নেটিজেন কমেন্ট করেছেন,”খুব সুন্দর লাগছে তবে শাখা পলা গুলো একটু সোজা করে পরলে আরো ভালো লাগতো।

আগে শাখা পড়তে হয় তারপর পলা হিন্দু শাস্ত্র মতে হাতের শাঁখা পলা পড়তে গন্ডগোল করে ফেলেছেন সায়নী। যদিও এই মন্তব্যকে বেশ সোজাভাবে নিয়েছেন অভিনেত্রী। নেটিজেনের এই মন্তব্যের উত্তরে সায়নী বলেন,”আপনাকে যথেষ্ট ধন্যবাদ।আপনি আমাকে কমিউনিটি মিসটেকের মতো এক বড় ভুলের হাত থেকে বাঁচিয়েছেন”। এরপর আবারও ঠিকভাবে ফটো পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। জানিয়ে রাখি বর্তমানে পরবর্তী ছবি অপরাজিত শু-টিং নিয়ে ব্যস্ত রয়েছেন নায়িকা। এই ছবিতে সায়নীর অভিনীত চরিত্রের নাম ‘বিমলা রায়’।

Back to top button