নদীতে জল খেতে গিয়ে চরম বি’পত্তিতে পড়লো কচ্ছপ! ছেঁকে ধরলো প্রচুর মাছ! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যম বর্তমান সময়ের একটি উন্নততর যোগাযোগ ব্যবস্থা।এই মাধ্যমের সাহায্যে খুব সহজেই পৃথিবীর যেকোন জায়গায় থাকা মানুষের সাথে আমরা যোগাযোগ স্থাপন করতে পারি। মাত্র সামান্য কিছু ইন্টারনেট খরচ করে এই যোগাযোগ করা যায়। আধুনিক যুগে প্রত্যেকটি মানুষের বাড়িতেই মুঠোফোন সহজলভ্য। তাই সোশ্যাল মিডিয়া ব্যবহার করার ক্ষেত্রে কোন সমস্যাই নেই।

আট থেকে আশি সকল বয়সের মানুষের মধ্যেই এই ইন্টারনেট জগতের ব্যবহার বেড়েই চলেছে। যুগের সঙ্গে তাল মিলিয়ে প্রত্যেকটি মানুষ সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে শুরু করে দিয়েছেন। এর মধ্যে থাকা বিভিন্ন ভাইরাল ফটো এবং ভিডিও সোশ্যাল মিডিয়ার আকর্ষণ আরো বৃদ্ধি করেছে। কাজের ফাঁকে হোক বা অবসরে এই সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই আশ্চর্য রকম ভাবে সময় কেটে যায়।

তাই অনেক মানুষ নিজের একাকীত্ব কে দূরে রাখার জন্য এই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করছেন। যদিও মানুষের এই চাহিদাকে হাতিয়ার করে সাইবার অপরাধের সংখ্যা কয়েক গুণ বেড়ে গিয়েছে। তবুও সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি। আমাদের আজকের প্রতিবেদন এর বিষয় হল ইন্টারনেটে ভাইরাল একটি ভিডিও।ভিডিওটি খুব সাধারণভাবে তৈরি করা হলেও নেট নাগরিকদের মাত্রাতিরিক্ত আ-কর্ষণ কেড়ে নিয়েছে।

যার ফলস্বরূপ অল্প সময়ের মধ্যেই ভিডিওটির দর্শক সংখ্যা এবং লাইক সংখ্যা চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছে। ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি নদীর ধারে বিশালাকৃতির কচ্ছপ এবং মাছের মধ্যে লড়াই হচ্ছে। প্রথমে বিশাল আকৃতির ওই কচ্ছপটি কে নদীর দিকে এগিয়ে আসতে দেখা যায়। এরপরই জলের মধ্যে থাকা মাছের সাথে তার লড়াই শুরু হয়। যদিও এই ল-ড়াই এর কারণ বোঝা সম্ভব হয়নি। তবে সম্ভবত খাদ্যের চাহিদা পূরণ করার জন্যই এই দুই প্রজাতির মধ্যে লড়াই সৃষ্টি হয়েছে। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন।

Back to top button