ইন্ডিয়ান আইডল বিজেতা পবনদীপের সঙ্গে দুর্দান্ত গান গাইলেন রানু মন্ডল! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে এর আগে বহু মানুষ জনপ্রিয়তার নিরিখে তুঙ্গে পৌঁছেছেন । নিজেদের প্রতিভাকে তুলে ধরতে পেরেছে বিশ্বদরবারে। যার ফলে বিশ্বের প্রতিটি প্রান্তে থাকা মানুষজন জানতে পেরেছে তার প্রতিভার কথা সেই পদ্ধতিকে কাজে লাগিয়ে প্রতিনিয়ত বেড়েই চলেছে সোশ্যাল মিডিয়ার ব্যবহার এবং জনপ্রিয়তা । ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ধরনের প্লাটফর্ম খুলে গেছে ।

ফেসবুক ইনস্টাগ্রাম সহ একাধিক ধরনের আপ্লিক্যেশন যেখানে মানুষ নিজেদের প্রতিভাকে তুলে ধরার চেষ্টা করছে । যার ফলে মুহূর্তের মধ্যে তারা হচ্ছে ভাইরাল । তবে এই ঘটনার জন্য প্রস্তুত ছিল না কেউ । এই মুহূর্তে আপনাদের সামনে বলতে চলেছি । আমরা জানি যে রানাঘাটের স্টেশন যাত্রা গান গাওয়া রানু মন্ডল রাতারাতি ভাইরাল হয়েছিল। এমনকি মুম্বাইয়ের স্টুডিওতে পাড়ি দিয়েছিল গান রেকর্ড করার জন্য ।

হিমেশ রেশমিয়ার দৌলতে তিনি একটি প্লেব্যাক করেছেন পাশাপাশি এবারে ইন্ডিয়ান আইডলের বিজয়ী হয়েছে হিমাচলের ভূমিপুত্র পবন তার অসম্ভব সুরেলা কন্ঠে করেছে দর্শকদের মন। কিন্তু সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে তা অবাক করেছে সকলকে। কারণ সেই ভিডিওতে পবন এর সাথে গলা মিলিয়ে রানু মন্ডল একই সাথে তাদের এই যুগলব-ন্দী এখন কাঁ-পাচ্ছেন নেট দুনিয়া । সম্প্রতি “ইউনিক ফানটুশ” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে সেই ভিডিও।

ভিডিওটিতে দেখা গিয়েছে যে, ইন্ডিয়ান আইডলের চ্যাম্পিয়ন পবনদীপ রাজন একটি গানের মুখরা গাইছে। ঠিক তার পরেই “তুঝে দেখা তো ইয়ে জানা সানাম” গানটি গাইতে শুরু করলেন রানু মন্ডল।ভিডিওটি সম্পূর্ন এডিট করা একটি ভিডিও। রানু মন্ডলের সঙ্গে কখনোই যুগলব-ন্দি গান গাননি পবনদীপ রাজন। ভিডিওটি এডিট করে ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়েছে। এই ভিডিও ইউনিক ফানটুশ” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। তবুও ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়েছে ইউটিউব জুড়ে। আড়াই হাজার দর্শক ইতিমধ্যেই ভিডিওটি দেখে নিয়েছেন। বেশকিছু লাইক আর কমেন্ট পড়েছে ভিডিওটিতে।

Back to top button