জঙ্গলের ধারে সোনালী রঙের বিশাল কো’বরা সাপের সঙ্গে ছোট্ট একটি কাঠবিড়ালির তুমুল ল’ড়াই! ঘটলো চরম বি’পত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান সময় সোশ্যাল মিডিয়ার যুগ। নিয়মিত এই সোশ্যাল মিডিয়া গনমাধ্যমের জায়গা প্রায় ধীরে ধীরে দ-খল করে নিতে বসেছে। যে কোন খবরা-খবর দ্রুতগতিতে সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে। কাজের ব্যস্ততার ফাঁকেই সামান্য কিছু ইন্টারনেটের এমবি খরচ করে খুব সহজেই মানুষ মুঠোফোনের চোখ রেখে এই সব খবরাখবর জানতে পারেন। সময় পেরিয়ে যাবার সাথে সাথেই সোশ্যাল মিডিয়া আরো উন্নত হয়ে চলেছে।

ফেসবুক, ইউটিউব, হোয়াটসঅ্যাপ,ইনস্টাগ্রামের মতো অ্যাপ্লিকেশনগু-লি দিন প্রতি দিন জনপ্রিয় হয়ে উঠছে মানুষের মধ্যে। এই অ্যাপ্লিকেশনগু-লি এর সাহায্যে শুধুমাত্র দূরের মানুষের সাথে চ্যাটিং করা যায় তা-ই নয় নানান ধরনের ঘটনাবলী সম্পর্কে জ্ঞান লাভ করা যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি 5 বছরের শিশুর নাচের ভিডিও ভাইরাল হয়েছিল।মাত্র পাঁচ বছর হলেও অসাধারণ কায়দায় নাচ করছিল সেই শিশু কন্যাটি।তার নাচ দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছিলেন নেট দুনিয়ার বাসিন্দারা।

অনেকেই তার এই নাচের প্রশংসা করে কমেন্ট বক্স ভরিয়ে ফেলে ছিলেন। একমাত্র সোশ্যাল মিডিয়ার সাহায্যে আমরা এই ধরনের ঘটনাবলি চাক্ষুষ দেখতে পারি। নয়তো কখনোই দূরবর্তী স্থানের এই ঘটনা চোখে দেখা সম্ভব নয়। সম্প্রতি নেটদুনিয়ায় একটি ল-ড়াইয়ের ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে। তবে এই ল-ড়াই কোন মানুষের মধ্যে নয়; দুই প্রাণী প্রজাতির মধ্যে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি জ-ঙ্গলাকীর্ণ এলাকায় কো-বরা সা-পের সাথে ল-ড়াইতে মগ্ন হয়েছে একটি কাঠবিড়ালি।

আমরা সকলেই জানি কাঠবিড়ালির তুলনায় কো-বরা সাপ কতটা শ-ক্তিশালী। এই সাপের বিষ মুহূর্তের মধ্যেই মানুষের স্নায়ুতন্ত্রকে অকেজো করে দিতে পারে। যদিও ভিডিওতে দেখা যায় শেষ পর্যন্ত কোনো অজ্ঞাত কারণবশত তারা ল-ড়াই থামিয়ে দেয়। তাই কেউ প্রা-ণে নি-হত হয়নি। ভিডিওটি দেখে বেশ উৎসাহ প্রকাশ করেছেন নেটদুনিয়ায় বাসিন্দারা। মাত্র কিছুসময়ের মধ্যেই অতিরিক্ত লাইক কমেন্টের কারণে ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে। চাইলে এই ভিডিওটি আপনারাও নিজেদের বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গু-লিতে নজর রাখতে থাকুন।

Back to top button