মালদ্বীপে স্বামী রাজের সঙ্গে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী শুভশ্রী! সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হলো তাদের শেয়ার করা ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।অল্প সময়ের মধ্যেই নিজের অভিনয় দিয়ে মানুষের মন জয় করে নিয়েছেন এই নায়িকা। বছর খানেক আগেই প্রথমবার মা হয়েছেন তিনি। তারপর বেশ কিছুদিন নিজেকে অভিনয় জগত এবং অন্যান্য কাজ থেকে দূরে সরিয়ে রেখেছিলেন তিনি।

যদিও ছেলে কিছুটা বড় হওয়ার সাথে সাথেই আবারো জমিয়ে কাজ শুরু করেছেন শুভশ্রী। আর তার পাশেই চলছে পরিবারের সাথে অবসর সময় যাপন। পেশা হোক বা পরিবার দুটোই সমান তালে সামলাতে পারেন শুভশ্রী। সম্প্রতি এই অভিনেত্রীর একটি ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়ে উঠেছে।

ভাইরাল সেই ভিডিওতে স্বামী রাজ চক্রবর্তীর সাথে ক্যামেরাবন্দি হয়েছেন নায়িকা।প্রসঙ্গত দিন কয়েক আগেই মালদ্বীপ ভ্রমণের উদ্দেশ্যে স্বামী ও সন্তান কে নিয়ে রওনা দিয়েছেন শুভশ্রী। সেই সময় তাদেরকে কলকাতা বিমানবন্দরে ক্যামেরাবন্দি হতেও দেখা গিয়েছিল। ভিডিওতে দেখা গিয়েছিল এয়ারপোর্টে ছেলে ইউভান এর পেছনে ছুটে চলেছেন শুভশ্রী।

সম্প্রতি সেই মালদ্বীপ থেকেই কিছু ছবি শেয়ার করলেন তারকা দম্পতি। ভাইরাল সেসব ছবি এবং ভিডিওতে একসাথে ঘনিষ্ঠ মুহূর্তে ধরা দিয়েছেন দুজনে। এটি রাজ-শুভশ্রীর ছেলের প্রথম বিদেশ সফর। তাই স্বাভাবিকভাবেই সকলে অত্যন্ত উৎসাহিত হয়ে রয়েছেন।তবে এত উৎসাহের মাঝেও একে অপরের সাথে তারকা দম্পতি রোমান্টিক মুহুর্ত শেয়ার করে নিতে ভোলেননি। চাইলে আপনারাও দেখে আসতে পারেন সেই ভিডিও।

Back to top button