পরণে লাল শাড়ি, চোখে সানগ্লাস! ‘নয়া দামন’ গানে যুবতীর দুর্দান্ত নাচ তোলপাড় করেছে গোটা নেট দুনিয়া! তুমুল ভাইরাল হয়েছে ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ফের আরো একবার নেট দুনিয়া কপাল এক যুবকটি । আগেকার যুগে কোন মানুষের প্রতিভা প্রকাশিত হবার জন্য তাকে অপেক্ষা করতে হতো টেলিভিশনে অডিশনের জন্য । টিভির পর্দায় দেখা মাত্রই আমাদের মধ্যে অনেকেই আছে যাদের জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছিল । কিন্তু বর্তমান প্রজন্মের ধীরে ধীরে বিলুপ্ত হতে চলেছে টিভি-রেডিও মতন প্রচলন গু-লি ।

তার পরিবর্তে এসেছে স্মার্টফোন এবং ইন্টারনেটের সহযোগ এ এই স্মার্টফোনের মাধ্যমে আপনি খুব অনায়াসে সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত হতে পারেন । আর এই সোশ্যাল মিডিয়া প্রতিনিয়ত কি কি ধরনের কাজকর্ম করেছে সে বিষয়ে আমরা প্রত্যেকে অবগত। বেশ কিছুদিন আগে বাংলাতে রঙ্গবতী বলে গানটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছিল । সেই গানের সাথে কোমর দুলিয়ে ছিলেন প্রথম সারির বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীসহ সাধারণ মানুষেরা ।

তারপরে হঠাৎ করে ভাইরাল হয় বীরভূমে জনপ্রিয় গায়ক রতন কাহার এর বড়লোকের বিটি লো গানটি । এছাড়াও এক সিংহলি শিল্পীর গাওয়া একটি বিখ্যাত গান আজকাল মানুষের মুখে মুখে ঘুরছে। পাশাপাশি জনপ্রিয়তা পেয়েছে শ্রেয়া ঘোষালের পরমা সুন্দরী গানটি। তবে সবকিছুকে ছাড়িয়ে সিলেটি এই গানটি বাংলায় সবথেকে বেশি জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে । এই গানটি প্রথমবারের জন্য বাংলাদেশ একটি বিয়েবাড়িতে ব্যবহার করা হয়েছিল ।

তারপর ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায় । এবং এই গানটি ভাইরাল হওয়ার সাথে সাথে কোমর দোলাতে শুরু করে বর্তমান প্রজন্মের অভিনেত্রী এবং সাধারন মানুষেরা । ঠিক তেমন একটি চিত্র দেখা গেল সম্প্রতি । সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে খোলা জায়গায় এক তরুণী এই নাচ নেচে সকলের মন জয় করে নিয়েছেন। উন্মুক্ত না-ভি, খোলা মেলা পোশাকে নাচটি পরিবেশন করে পুরুষ মনে ঝ-ড় তুলেছে এই রমণী।

শাড়ি পরেও যে এত সুন্দর নৃত্য পরিবেশন করা যায় তা প্রমাণ করে দিয়েছেন এই যুবতী।এই সিলেটি গানটির সাথে কোমর মেলানো যুবতীর নাম মধুশ্রী সাহা। তার ইউটিউব চ্যানেলের নাম অনুশ্রী সাহা। পোস্টটি যদিও এক মাস আগে ছাড়া হলেও ভিডিওটি এখনও অব্দি পৌঁছে গেছে প্রায় 89 হাজার মানুষের কাছে। কমেন্ট বক্সে বয়ে যাচ্ছে প্রশংসার ঝ-ড়।

Back to top button