ভ’য়ঙ্কর দৃশ্য! রাস্তার মধ্যে গাড়ি আটকে সজোরে ধা’ক্কা মার’লো বিশাল ষাঁড়! ঘটলো তুমুল বি’পত্তি! দারুন ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বি-পদ কখন যে আপনার সামনে এসে হাজির হবে সেটা হয়তো আপনি আগে থেকে কখনোই টের পাবেন না কারণ বি-পদ কখনো বলে কয়ে আসে না । যে কোন মুহূর্তে যে কোন ধরনের বি-পদ ঘটতে পারে । হয়তো সুস্থ স্বাভাবিক রাস্তার মধ্যে দিয়ে গাড়ি নিয়ে আপনি যাচ্ছেন । কিন্তু হঠাৎ করেই এক খেপে যাওয়া মহিষ আপনার গাড়িতে আ-ক্রমণ করলো অথচ গাড়ির মধ্যে রয়েছে আপনার পরিবারের লোকজন ।

এমনটাও হতে পারে । আর হতে পারে বলে নয় এমনই ঘটনা দেখা গেছে সম্প্রতি । তার চিত্র তুলে ধরা হয়েছে এই ভিডিওর মাধ্যমে । সম্পূর্ণ ঘটনাটি আমরা বিস্তারিত ভাবে জানবো আজকের এ প্রতিবেদনের মাধ্যমে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন কিছু ধরনের ঘটনা দেখতে পারি যে সমস্ত ঘটনাগুলো আমাদেরকে অবাক করে । তার পাশাপাশি করে তোলে হতভম্ব খুব অল্প সময়ের মধ্যে ।

কারণ সাধারণত সচরাচর যে ধরনের ঘটনা লক্ষ্য করা যায় না তবে এই সমস্ত ঘটনাবলি আলাদা মাত্রা সৃষ্টি করে নেট মাধ্যমে সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না আজকে এই প্রতিবেদনের মাধ্যমে যে ঘটনা সম্পর্কে আপনাদেরকে বিবরণ দিতে চলেছে সে ঘটনাটা খানিকটা সেরকমই বলতে পারেন । সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও দেখা যাচ্ছে যে একটি রাস্তার মধ্যে কালো রঙের একটি গাড়ি দাঁড়িয়ে রয়েছে । সেই গাড়ির মধ্যে রয়েছে বেশ কয়েকজন মানুষ ।

কিন্তু হঠাৎ করে একটি রেগে যাওয়া মহিষ বা ষাঁড় আক্রমণ করেছে সেই গাড়ির উপর । সে তার ছুঁচালো শিং দিয়ে অনবরত গাড়ির সামনের অংশে ধা-ক্কা দিয়ে যাচ্ছে । এবং ভিডিওটি দেখলে আপনিও রীতিমতো স্তম্বিত হয়ে যাবেন ও ভী-তস-ন্ত্রস্ত হয়ে পড়বেন কারণ আপনি হয়তো ভাববেন যে একটা সামান্য মহিষের কি বী-ভৎস পরিমাণে ভ-য়ঙ্কর ক্ষমতা থাকতে পারে । বেশ কিছুক্ষণ ধরে ভিডিওটি ক্যামেরাব-ন্দি করা হয়েছে এবং সেখানে দেখতে পাবেন যে শেষ পর্যায়ে সেই গাড়ির সামনের অংশ থেকে সম্পূর্ণভাবে ধ্বং-স করে দিয়েছে । ইতিমধ্যে সে ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল। হয়েছে নেট মাধ্যমে ।

Back to top button