অবাক দৃশ্য! অবিকল স্পাইডারম্যানের মতো পিছন ফিরে দেওয়াল বেয়ে উঠছে খুদে কন্যা! তুমুল ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আমরা আগেই বলেছি যে সোশ্যাল মিডিয়াতে এমন কিছু ধরনের ঘটনা দেখা যায় যা মুহূর্তের মধ্যে আপনাকে হতভম্ব করে তুলতে পারে একদমই ঠিক শুনেছেন। বিপুল সম্ভার রয়েছে সোশ্যাল মিডিয়াতে এই ধরনের ঘটনা গু-লি । মাঝেমধ্যে সেই সমস্ত ঘটনা গু-লি আমাদের টাইমলাইনের সামনে আসে । যার ফলে আমরা সেই সমস্ত ঘটনা সম্পর্কে অবগত থাকতে পারি ।

তবে এদের মধ্যে এমন কি ধরনের ঘটনাকে যেটা হয়তো দেখলে আপনি বিশ্বাস করতে পারবেন না। বারবার আপনার মনে প্রশ্ন জাগে যে এমন টা কিভাবে সম্ভব । ঠিক সেই চিত্র দেখা গেল এবার এই ভিডিওর মাধ্যমে যা এখন নেট দুনিয়ায় তোলপাড় করে তুলেছে সেই ভিডিও জানুন বিস্তারিত । হাসি ম-জার রা-গ অ-ভিমান সমস্ত রকম ঘটনার ঝুলি নিয়ে উপস্থিত হয় প্রতিদিন সোশ্যাল মিডিয়া আমাদের সামনে এবং

সেই ঝুলি থেকে মাঝেমধ্যে বেরিয়ে আসে এমন কিছু ধরনের বিরল ঘটনা যেগু-লি রীতিমতো দেখে অবাক এবং হ-তভম্ব হয় । সম্প্রতি একটি ঘটনা ঘটেছে যে টি ভ-য়ঙ্কর এবং তার পাশাপাশি হাস্যকর । তবে এই ভিডিওটি দেখার পূর্বে আপনার মনে একটি কথা ভালো করে চিন্তা করতে হবে যে কখনোই আপনি বাড়িতে এই ধরণের কর্মকান্ড চেষ্টা করেও দেখবেন না সেই বালক ছেলেটি পেরেছে বলে আপনার আপনিও পারবেন এমনটা ভাবার কোন দরকার নেই নইলে বড়োসড়ো বিপদও হতে পারে আপনার সাথে।

সম্প্রতি একটি ভিডিও ফেসবুকে যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে যে একটি বাচ্চা ছেলে দুটি দেওয়ালের মধ্যবর্তী অংশে হাত এবং পায়ের সাহায্যে অনায়াসে ওঠানামা করতে পারছে দেওয়াল ধরে এবং এই ঘটনা রীতিমতো অনেকখানি অবাক করার মতন । সাধারণত এই ধরনের ঘটনা করা সম্ভব হয়ে ওঠেনা । তবে ওই বাচ্চা ছেলেটি করে দেখিয়েছে। তবে এই ঘটনাটি অন্যান্য ঘটনা ইতিমধ্যে নজর কে-ড়েছে নেটিজেনদের । তার পাশাপাশি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে ভিডিওটি।

Back to top button