হঠাৎ সকলের প্রিয় ‘মিঠাই’ -এর মাকে কেন ফোন করার হুমকি দিলেন সৌরভ গাঙ্গুলী? তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান সময়ে বাংলা চলচ্চিত্রগুলির থেকেও বেশি মানুষের মনে জায়গা করে রেখেছে টেলি ইন্ডাস্ট্রির ধারাবাহিকগুলি। ক্রমাগত বিভিন্ন স্বাদের মুখরোচক গল্প এবং ঘটনাবলী ধারাবাহিক গুলিকে টিআরপি রেটিংয়ের শীর্ষ স্থানে রেখে থাকে। এরমধ্যে আমরা সর্বপ্রথম বলতে পারি টিআরপি রেটিংয়ের দিক থেকে বিগত প্রায় মাস পাঁচেক সময় ধরে শীর্ষস্থানে থাকা ধারাবাহিক মিঠাই এর কথা।

এই ধারাবাহিকটি ক্রমাগত নিত্যনতুন ঘটনাবলীর সাহায্যে মানুষের মনকে আকৃষ্ট করে রেখেছে। ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনীত তারকাদের অভিনয় নিঃসন্দেহে মানুষের মনে প্রশংসার ঝড় তুলে দিয়েছে। জানিয়ে রাখি মিঠাই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। অপরদিকে তার বিপরীতে রয়েছেন জনপ্রিয় অভিনেতা আদৃত রয়। দুজনের অসাধারণ অভিনয় খুব সহজেই দর্শকদের মনে তাদের পাকাপোক্ত জায়গা করে নিতে সাহায্য করেছে তাতে কোন সন্দেহ নেই।

সম্প্রতি এই মিঠাই ধারাবাহিকের সমস্ত পরিবার গিয়েছিলেন দাদাগিরি সিজন ৯ এর সেটে। আর সেখানেই জমজমাট আলাপ-আলোচনায় মাতিয়ে রাখলেন তারা। প্রসঙ্গত এই রিয়েলিটি শোতে পৌঁছেই দাদা ওরফে সৌরভ গাঙ্গুলীকে মিষ্টি খাওয়াতে উদ্যত হয়ে পড়ে মিঠাই। গোটা এপিসোড জুড়ে মজা করার পাশাপাশি সৌরভ গাঙ্গুলীকে মনোহরা খাওয়াতে দেখা যায় তাকে।জানিয়ে রাখি এই মনোহরা দিয়েই শুরু হয়েছিল মোদক পরিবার অর্থাৎ মিঠাই এর গল্প।

দাদাগিরিতে এসে প্রতিক্রিয়া জানাতে গিয়ে সৌমিতৃষা বলেন, দাদাগিরি হলো তার “বাচপান কা পেয়ার” অর্থাৎ ছোটবেলার ভালোবাসা।অত্যন্ত ভাইরাল এই গানটিতে মিঠাই কে জমিয়ে নাচ করতেও দেখা যায় দাদাগিরির সেটে। তাকে সঙ্গ দেন মোদক পরিবারের অন্যান্য সদস্যরা। আগামী রবিবারই এই বিশেষ এপিসোড পর্দায় সম্প্রচার হতে চলেছে।কয়েকটি ভিডিও ক্লিপ ভাইরাল হওয়ার পর থেকেই এই এপিসোড টি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন দাদাগিরি এবং মিঠাই ধারাবাহিকের দর্শকেরা।

Back to top button