রেললাইন পারাপার করার সময় লাইনের মধ্যে আটকে গেল যুবকের পা! দৌড়ে এসে প্রাণ বাঁচালেন বন্ধুরা! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগ সোশ্যাল মিডিয়ার যুগ।দূরদূরান্তের পৃথিবীর বিভিন্ন কোনায় ঘটে যাওয়া ঘটনা খুব সহজেই সোশ্যাল মিডিয়ার অ্যাপ্লিকেশনগুলির মাধ্যমে ব্যবহারকারীদের কাছে ভাইরাল হয়ে ওঠে। আট থেকে আশি সকল বয়সের মানুষেরাই এখন সোশ্যাল মিডিয়ার বাসিন্দা হয়ে গিয়েছেন। ফেসবুক এবং ইউটিউবে এমন কিছু ভিডিও ভাইরাল হয় যা আমাদেরকে অবাক করে রেখে দেয়।

নানান ধরনের শিক্ষামূলক ভিডিও থেকে শুরু করে যেকোনো মানুষের প্রতিভার বিকাশ, নাচ—গান, আবৃত্তি, কবিতা প্রভৃতি সবকিছুই লক্ষ্য করা যায় সোশ্যাল মিডিয়ায়। দিন কয়েক আগেই এক বৃদ্ধার নাচ নেট দুনিয়ায় ভাইরাল হয়ে উঠেছিল। যেখানে দেখা যাচ্ছিল রাস্তার মধ্যে এক ৯০ বছরের বৃদ্ধা মহিলা হিন্দি গানের তালে জমিয়ে নাচ করছেন। বয়স যে তার কাছে শুধুমাত্র একটা সংখ্যা খুব সহজেই বুঝে গিয়েছিলেন ভিডিওর দর্শকেরা।

সম্প্রতি আবারও নেটদুনিয়ায় একটি ঘটনা ভাইরাল হয়েছে। ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি রেললাইনের ওপর থেকে পরপর কয়েক জন মানুষ লাইন পারাপার হচ্ছেন। এরপর দেখা যায় আচমকাই একজনের পা কোন কারণে ম-চকে যায়। যার ফলস্বরুপ ট্রেন আসার ঠিক আগের মুহূর্তে রেল লাইনে দাঁড়িয়ে পড়েন তিনি।

খুব দ্রুত সেই সময় পাশে থাকা ব্যক্তিরা সেই মানুষটিকে সামনে টেনে নিয়ে আসেন। আর একটু দেরি হলে হয়তো ওই ব্যক্তিটির প্রাণের আশঙ্কা থাকতো। নিঃসন্দেহে রেললাইনে চলাচল করার সময় আমাদের অত্যন্ত সতর্ক থাকা উচিত।ভিডিওটি ভাইরাল হওয়ার পর এমনটাই জানিয়েছেন বেশিরভাগ মানুষ। চাইলে আপনিও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন।

বেশ কিছুদিন আগে এরকম আরো একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হতে দেখা গিয়েছিল। সেই ভিডিওতে দেখা যাচ্ছিল ট্রেন লাইনে আচমকাই একটি ছাগল চলে এসেছিল। তবে অত্যন্ত আশ্চর্যভাবে ট্রেন আসার ঠিক আগে সেই ছাগলটিকে বাঁচানোর জন্য ঝাঁপিয়ে পড়েন এক মহিলা। এরপর দ্রুতগতিতে সেই ছাগলটিকে নিয়ে রেল লাইন থেকে সরে যান তিনি। যার ফলস্বরুপ প্রাণে বেঁচে যায় ছাগলটি। এই ভিডিওটি ও বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল।

Back to top button