মা’দক মামলায় ধৃত শাহরুখ-পুত্র আরিয়ান! শু’টিং ছেড়ে থানায় এলেন শাহরুখ খান! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আবারো মাদক সংযোগে জর্জরিত বলিউড! গতবছর অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যু রহস্যের তদন্ত করতে গিয়েই একাধিক মা-দক সংক্রান্ত ঘটনার সামনে এসেছিল তদন্তকারীদের। যদিও সেই সময় বেশিরভাগ অভিনেতা-অভিনেত্রীদের জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছিল। কিন্তু সম্ভবত তার পর থেকেই বলিউডের একটা বড় অংশের উপর নজর রাখছিলো তদন্তকারীরা।

সম্প্রতি সেই সূত্রের মাধ্যমে গ্রে-প্তার করা হয়েছে বলিউডের সুপারস্টার শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে। ইতিমধ্যেই এই খবর সামনে আসার পর অবাক হয়ে গিয়েছে গোটা দেশ। শাহরুখ খানের ভক্ত সংখ্যা কম নয়,ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সব জায়গায় ক-টাক্ষের ব-ন্যা বয়ে গিয়েছে।যদিও এতকিছুর পরেও এখনো পর্যন্ত নিজের বক্তব্য জানাননি শাহরুখ। তবে সূত্রের খবর অত্যন্ত ভেঙে পড়েছে তার পরিবার।

শুটিং ক্যানসেল করে খুব শীঘ্রই দেশে আসতে চলেছেন কিং খান। প্রসঙ্গত বর্তমানে তার পরবর্তী ছবি পাঠানের শু-টিংয়ের জন্য স্পেনে রয়েছেন তিনি। শাহরুখপুত্র আরিয়ান এই কর্মকাণ্ডে জড়িয়ে পড়তে পারে এমন টা হয়তো খুব কম মানুষই ভেবেছিলেন। বিশেষত সুপারস্টারের ছেলে হওয়ায় এই ঘটনা ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হচ্ছে বর্তমানে।জানিয়ে রাখি শাহরুখের আরিয়ান সহ আরও এক পুত্র এবং কন্যা রয়েছে।

কন্যা সুহানা বর্তমানে নিউইয়র্ক এর বাসিন্দা। বাবার মতো তিনিও অভিনয় জগতের প্রতি আগ্রহ প্রকাশ করেছেন। ইতিমধ্যেই বেশ কয়েকটি শর্টফিল্মে কাজ করে ফেলেছেন সুহানা। অপরদিকে শাহরুখের ছোট পুত্র আব্রাম তার পরিবারের সাথেই থাকে। প্রসঙ্গত বেশ কিছুদিন ধরেই এনসিবির তরফ থেকে নজর রাখা হচ্ছিল বলিউডের একাধিক ব্যক্তিত্বের ওপর। শনিবার গোপন সূত্রে একটি রেভ পার্টির কথা জানতে পারে এনসিবি।

এরপর সেই পার্টিতে যাত্রী সেজে উপস্থিত হয় এনসিবির আধিকারিকেরা। সেখান থেকেই শাহরুখপুত্র আরিয়ান সহ আরো কয়েকজনকে গ্রে-ফতার করা হয়। প্রথমে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হলেও কিছুক্ষণ তদন্ত করার পর তাদের গ্রে-ফতার করতে বাধ্য হয়েছে এনসিবি। মাঝ সমুদ্রের ওই প্রমোদতরী থেকে চ-রস, কো-কেন, মে-ফেড্রেন সহ একাধিক মা-দক দ্রব্য পাওয়া গিয়েছে। আরিয়ান ছাড়াও দুই মহিলা মুনমুন ধামেচা এবং নুপুর সারিকা রয়েছেন অভিযুক্তদের মধ্যে।

Back to top button