জঙ্গলের ধারে দুটি বিশালাকার কো’বরা সাপের ল’ড়াই আ’তঙ্কিত করল সকলকে! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়া মানেই নিত্য-নতুন ভাইরাল ঘটনা এবং ভিডিওর সম্ভার।এই ভিডিওগু-লি খুব সহজেই মানুষের মনকে আনন্দ দিতে সাহায্য করে। যদিও ব্যতিক্রমী কিছু ভিডিও রয়েছে যা আমাদের মনকে ভারাক্রা-ন্ত করে রেখে দেয়। তবে এক কথায় বলা যায় মানুষের জীবনকে অনেকটাই আধুনিক ভাবে উপস্থাপন করতে সাহায্য করছে এই ইন্টারনেট জগৎ।

প্রতিনিয়ত এই ইন্টারনেট জগতে ব্যবহারকারীরা ভিড় জমিয়ে থাকেন নতুন কিছু জানার উদ্দেশ্যে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রায় সময় এমন অনেক কিছু দেখতে পাই যা কখনোই খালি চোখে দেখা সম্ভবপর নয়। তাই স্বাভাবিকভাবেই এই ইন্টারনেট জগত যেকোনো বয়সের মানুষকেই আকৃষ্ট করে। বর্তমান সময়ে আট থেকে আশি সকল বয়সের মানুষেরাই এই জগতের বাসিন্দা হয়ে গিয়েছেন।

যদিও অনেকেই শিশুদের সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখার কথা বলেন প্রতিনিয়ত।কারণ অতিরিক্ত সোশ্যাল মিডিয়া ব্যবহারের ফলে অনেক সময় টিনএজাররা নিজেদের স্বাভাবিক জীবনযাত্রা থেকে বিচ্ছিন্ন হয়ে যান। সোশ্যাল মিডিয়ার ব্যবহার বৃদ্ধি পাওয়ার ফলে দিন দিন বাড়ছে বিভিন্ন সাইবার অ-পরাধের সংখ্যাও। তবুও মানুষ প্রায় একপ্রকার নির্বিকার। সম্প্রতি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন একটি ভিডিওর খোঁজ পেয়েছি যা আপনাদের অবাক করে রেখে দেবে।

তুমুল ভাইরাল সেই অসাধারণ ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি বনের মধ্যে দুটি কো-বরা সাপ আপন-মনে ল-ড়াই চালিয়ে যাচ্ছে। সম্ভবত কোন পর্যটক এই ভিডিওটি তৈরি করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দিয়েছেন। তারপর নিজস্ব গুণেই সেটি ভাইরাল হয়ে গিয়েছে। প্রসঙ্গত বেশিরভাগ মানুষই সাপেদের ভ-য় পেয়ে থাকে।

তাই স্বাভাবিক ভাবেই এই ভিডিওটি সেইসব মানুষদের মনে ভয়ের ছাপ ফেলবে তাতে কোন সন্দেহ নেই। এমনিতেই কোবরা সাপ পৃথিবীর অন্যতম বি-ষধর একটি সরীসৃপ প্রজাতি। এই সাপ কোন প্রাণীকে আ-ক্রমণ করলে খুব দ্রুত সেই প্রাণী মৃ-ত্যুমুখে পতিত হয়। গ্রামাঞ্চলের বিভিন্ন জায়গায় এই সাপের আ-ক্রমণের ফলে ইতিমধ্যেই অনেক মৃ-ত্যুর ঘটনা দেখা গিয়েছে।

Back to top button