ঘরে ঢুকতেই ফ’ণা তুলে বেরিয়ে এলো বিশাল কো’বরা সা’প! ফোঁস করতেই ঘটলো বি’পত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়াতে আমরা কখনো কখনো এমন কিছু ধরনের ঘটনা দেখে থাকি যেগু-লি আমাদেরকে অবাক করে তোলে । তার পাশাপাশি করে তোলে হ-তভম্ব । এই সমস্ত ঘটনাবলি আগেকার যুগের বিরল ঘটনা হলেও প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার হাত ধরে আমাদের সামনে উঠে আসার ধরুন এই ঘটনাগুলো কিন্তু আমাদের কাছে নিত্য প্রয়োজন প্রতিদিন সহজাত ঘটনায় পরিণত হয়েছে ।

এই ঘটনা যেন তারই প্রমাণ । আপনি যে ঘরে থাকেন বা বাস করেন সে ঘরে যদি কোনো কারণে গ-ভীর জ-ঙ্গল থেকে বিষাক্ত সাপ উপস্থিত হয় তাহলে নিশ্চয়ই সেটা আতঙ্কের পরিবেশ সৃষ্টি করবে । কারণ সাপ হচ্ছে এমন এক স-রীসৃপ প্রা-ণী থাকে কমবেশি প্রত্যেকে ভ-য় পাই । শুধুমাত্র সাপুড়ে ছাড়া সা-পকে ভ-য় পায় না এমন কোনো মানুষ এই পৃথিবীতে খুঁজে পাওয়া সম্ভব নয় । আমাদের ভারতবর্ষে এমন অনেক জায়গা রয়েছে যারা দারিদ্র্যসীমার নিচে বসবাস করে ।

তাদের মাথার ওপর শুধুমাত্র একটি ছাদ আছে । সে একটা ঘরের মধ্যেই রান্নাবান্না থাকা-খাওয়া সবকিছুই হয়। সেই সংকীর্ণ জায়গাতে যদি কোনো কারণে বি-ষাক্ত সা-প প্রবেশ করে তাহলে সেটি অতি অবশ্যই আরো ভ-য়ঙ্কর পরিবেশের সৃষ্টি করা সে ব্যাপারে নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা গেছে উত্তর প্রদেশের একটি গ্রামে এ ধরনের ঘটনা দেখা গেছে।

যেখানে একটি বাড়ির সামনের সন্সটের উপর একটি কো-বরা সাপ বাসা বেধেছে । কিন্তু কিভাবে সেইসব সেখানে কিভাবে পৌঁছালো তা ভেবে কূলকিনারা পারছেন না বাসিন্দারা । এমনকি সেই সা-পুড়ে । যদিও অতি সাবধানতার সাথে সেই সা-পুড়ে সেই সা-প কে উদ্ধার করা হয়েছে যা পরবর্তী ক্ষেত্রে নিরাপদ জায়গা ছেড়ে দেওয়া হবে বলে জানা গেছে । যার ফলে কিছুটা হলেও প্রশংসিত হয়েছে এলাকার আ-তঙ্ক ।

Back to top button