অবাক দৃশ্য! অবিকল মানুষের মতো ভঙ্গিতেই ঝ’গড়া করছে দুটি টিয়া পাখি! দারুন ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ইন্টারনেটের মাধ্যমে আমরা আজকাল অনেক জিনিসের সাথে পরিচিত হতে পারি।স্মার্টফোনের সহজলভ্যতার দরুন খুব সহজেই কিছু টাকা খরচা করে নেটের এমবি কিনে আমরা সোশ্যাল মিডিয়ার বাসিন্দা হয়ে গিয়েছি। যদিও এই ব্যাপারটিকে একেবারেই ভালো চোখে দেখছেন না বিশেষজ্ঞরা।তার কারণ দেখা গিয়েছে যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন তারা স্বাভাবিকের তুলনায় অনেকটাই বেশি মানসিক অবসাদে ভোগেন।

এবং অনেক ক্ষেত্রেই দেখা যায় সোশ্যাল মিডিয়া ব্যবহার করার ফলস্বরূপ মানুষের মধ্যে নানান ধরনের অপরাধমূলক ঘটনা ঘটতে দেখা গিয়েছে। সাইবার অপরাধের সংখ্যা যেন এক ধাক্কাতেই অনেকটা বেড়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় পশুপাখি সংক্রান্ত ভিডিও খুব দ্রুত ভাইরাল হয়ে ওঠে। কিছুদিন আগেই আমরা ফেসবুকে একটি টিয়া পাখির ভিডিও দেখতে পেয়েছিলাম।

এই ভিডিওতে দেখা যাচ্ছিল দুটি টিয়া পাখি মুখোমুখি বসে খেলা করতে করতে অসাধারণ কায়দায় পেয়ারা খাচ্ছিল। এরপর এক ব্যক্তি সেখানে উপস্থিত হয়ে তাদের পেয়ারা খাইয়ে দেওয়ার পাশাপাশি তাদের ভিডিও করতে শুরু করেন। এই ভিডিওটি খুব দ্রুত ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি আবারও টিয়া পাখির একটি ভিডিও নেট দুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছে। ভিডিওটি দেখে যে কোন মানুষ অভিভূত হয়ে পড়বেন তাতে কোন সন্দেহ নেই।

এই ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে উঠানের ওপর বসে দুটি টিয়া পাখি একমনে একে অপরের সাথে খুনসুটি করে চলেছে। কোন দিকে তাদের মন নেই। এমনকি সামনে দাঁড়িয়ে যে কেউ তাদের ভিডিও করছে সেখানেও খেয়াল নেই টিয়া পাখিগুলির। প্রায় কয়েক মিনিটের এই ভিডিওটি ইতিমধ্যেই দর্শকেরা অত্যন্ত পছন্দ করেছেন। চাইলে আপনারাও ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন। ভিডিওটি কেমন লাগলো তা কমেন্ট বক্সে জানাতে অবশ্যই ভুলবেন না।

Back to top button