সিনেমা জগতে নেই কোনো কাজ। তাই ফেসবুকে লাইভে এসে শাড়ি বিক্রি করছেন রচনা ব্যানার্জী! দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- যুগের পরিবর্তনের সাথে সাথেই মানুষের জীবিকার পরিবর্তন হতে থাকে। কথায় রয়েছে আজ যে রাজা কাল হয়তো সে ফকির! ঠিক এরকমই একটি ঘটনার সম্মুখীন থাকলো বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রি। সম্প্রতি অভিনয়ের সুযোগ না থাকায় একেবারে শাড়ি বিক্রি করতে শুরু করে দিয়েছেন একসময়ের বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। প্রসঙ্গত বর্তমানে তিনি দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকাও বটে।

এই জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান অত্যন্ত পরিচিতি লাভ করেছে বাঙালির অন্দরমহলে। রচনা বন্দ্যোপাধ্যায় কে ছাড়া দিদি নাম্বার ওয়ান মেনে নেওয়া প্রায় অসম্ভব। এত বড় একটি রিয়েলিটি শোয়ের সঞ্চালিকা হওয়ার পরেও হঠাৎ করেই অভিনেত্রীর এই লাইভ ভিডিওতে শাড়ি বিক্রি করার কারণ যদিও জানা যায়নি। যাইহোক সম্প্রতি ফেসবুকে রচনা একটি পোস্ট করেছেন যেখান থেকে জানা যাচ্ছে রচনা’স ক্রিয়েশন নামে একটি সংস্থা খুলেছেন তিনি।

সেই সংস্থার মাধ্যমেই সকলের শাড়ির অর্ডার গ্রহণ করছেন অভিনেত্রী। ফেসবুকে একটি পোস্টে রচনা লিখেছেন,”রচনা’স ক্রিয়েশন এর পক্ষ থেকে আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ জানাই আপনাদের অফুরান ভালোবাসা ও শুভেচ্ছার জন্য।আপনারা যাতে সহজেই আপনাদের অর্ডার পাঠাতে পারেন তার একটি বিস্তারিত পদ্ধতি এখানে পোস্ট করলাম আপনাদের সুবিধার্থে”। অভিনেত্রী আরও লিখেছেন,”সবাইকে অনেক অনেক ধন্যবাদ যারা আমার পাশে আছেন,

আমাকে ভালোবাসেন। থ্যাংক ইউ ভেরি মাচ… আসলে এতো হোয়াটসঅ্যাপ মেসেজ আসছে আমার দুটো মেয়ের পক্ষে সম্ভব হচ্ছে না সবাইকে রিপ্লাই দেওয়া।যদিও দিচ্ছে ঠিক পরবর্তী কয়েক সেকেন্ডের মধ্যেই আরো কুড়িটি মেসেজ চলে আসছে…।যারা দ্রুত পেমেন্ট করে দিচ্ছে তাদের শাড়ি ডেসপ্যাচ হয়ে যাচ্ছে। হয়তো সবার মন রাখতে পারছি না তার জন্য দুঃখিত। একটু বোঝার চেষ্টা করবেন.. আর যারা আমার বিরুদ্ধে কথা বলছেন তাদের জন্য আমার অনেক শুভকামনা।

আপনারা ভাল থাকুন কারণ কেউ কারুর খারাপ করতে পারে না”। প্রসঙ্গত আচমকা তার শাড়ী বিক্রির কারণ না জানা গেলেও তার এই ব্যবসা যে খুব দ্রুত জনপ্রিয়তা অর্জন করছে তাতে সন্দেহ নেই। ইতিমধ্যে রচনা ব্যানার্জীর এই পোস্টটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। যদি আপনাদের মধ্যে কেউ আগ্রহী থাকেন তাহলে অবশ্যই অভিনেত্রীর শাড়ির কালেকশন দেখে আসতে পারেন।

প্রসঙ্গত জানিয়ে রাখি যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতে সমানভাবে অ্যাক্টিভ এই অভিনেত্রী। বয়স চল্লিশের কোঠা পার করলেও এই বয়সে এসেও যেকোনো তরুণ অভিনেত্রীকে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখে নায়িকা। নিয়মিত তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবি এবং ভিডিও থেকে এই পরিচয় পাওয়া যায়।

Back to top button