শান্তিপুরের সব থেকে বড় শাড়ি কারখানা থেকে করুন পুজোর কেনাকাটা! আকর্ষণীয় দামে পাবেন বেনারসী, সিল্ক! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- যদি আপনি ব্যবসা করতে আগ্রহী হয়ে থাকেন বা অল্প দামের মধ্যে শাড়ি কিনতে আগ্রহী হয়ে থাকেন তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য গুরুত্বপূর্ণ।আজকের এই বিশেষ প্রতিবেদন এর মাধ্যমে আমরা আলোচনা করব এমন একটি ব্যবসার কথা যেখানে আপনারা খুব সহজেই বেনারসি ও সিল্কের শাড়ি পাইকারি দামে পেয়ে যাবেন। তাহলে আসুন আর দেরি না করে শুরু করা যাক। বর্তমান সময়ে চাকরির বাজার অত্যন্ত খারাপ।

তাই আজকাল বেশিরভাগ মানুষ ব্যবসার দিকে আগ্রহ প্রকাশ করেছেন। কিন্তু ব্যবসায়ীদের অনেক ধরনের সমস্যা রয়েছে।প্রথমত সঠিকভাবে ব্যবসায়ীক বুদ্ধি প্রয়োগ করতে না পারলে ব্যবসায় ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। তাই খুব স্বাভাবিকভাবেই অত্যন্ত ধীরেসুস্থে পদক্ষেপ গ্রহণ করা প্রয়োজন। বর্তমান সময়ে যেকোন পোশাকের ব্যবসা অত্যন্ত জনপ্রিয়। এবং তা যদি আপনারা পাইকারি দরে করতে পারেন তাহলে তো কথাই নেই।

সম্প্রতি জানা যাচ্ছে নদীয়ার শান্তিপুর এলাকায় সোনালি শাড়ি সেন্টার নামে একটি পাইকারি শাড়ির দোকান রয়েছে। এই দোকানে একেবারেই অল্প দামের মধ্য থেকে যেকোনো ভ্যারাইটির শাড়ি পেয়ে যাবেন আপনারা। এই শাড়ি গুলি দিয়ে যেমন কম খরচে ব্যবসা শুরু করা যাবে ঠিক তেমনভাবেই পুজোর আগে কেনাকাটাও করতে পারেন। পিওর কটনের শাড়ি এখানে মাত্র ১২০ টাকা থেকে শুরু। এছাড়াও এই বাজেটের মধ্যে আরও নানান ধরনের শাড়ি রয়েছে।

বেনারসি সিল্কের শাড়ির দামও অনেকটাই কম।যেকোনো বাজারের দোকান এর তুলনায় এই দোকানে শাড়ির মূল্য দেখলে মহিলাদের আগ্রহ বাড়বে তাতে কোন সন্দেহ নেই। এটিকে এক কথায় কোন অফার নয় চ্যালেঞ্জিং দাম বলা যায়। সুতরাং যদি আপনি ব্যবসা করতে আগ্রহী হয়ে থাকেন তাহলে এই শাড়ি সেন্টারে যোগাযোগ করতে পারেন।পাইকারি মূল্যে যেকোনো জিনিস পেলে তা খুব সহজেই নির্দিষ্ট দামে বিক্রি করে লাভবান হওয়া যায়। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলিতে চোখ রাখতে থাকুন।

Back to top button