প্রকাশ্যে এল ইন্ডিয়ান আইডল বিজেতা পবনদীপ রাজনের ছোটবেলার ঢোল বাজানোর ভিডিও! মুহূর্তে হয়েছে ভিডিওটি।

নিজস্ব প্রতিবেদন :- এখন ঝকমকে আলো উন্নত লাইফ স্টাইল দেখে অনেকেই হয়তো ভাবছে যে যাত্রা পত্রা ভীষণ সহজ সরল ছিল । কিন্তু একদমই না । শুরুর দিকে যদি আমরা নজর রাখি তাহলে আমরা দেখব যে এই জায়গায় এসে উপস্থিত হওয়ার জন্য তাকে কঠোর পরিশ্রম করতে হয়েছে । পেরোতে হয়েছে একাধিক ঘা-ত-প্র-তিঘা-ত ।

এবং সেই সমস্ত বিষয়গুলি ধৈর্যের সাথে অতিক্রম করতে পেরেছে বলেই কিন্তু আজকের জায়গা দখল করতে পেরেছে হিমাচলের গায়ক পবন দ্বীপ । বর্তমানে ইন্ডিয়ান আইডলের সুবাদে এই পবন দ্বীপ এর নাম গোটা দেশজুড়ে ছড়িয়ে পড়েছে । তৈরি হয়েছে বড়োসড়ো অনুগামী মহল ।

ইতিমধ্যে বিভিন্ন ফ্যান পেজ তৈরি হয়ে গেছে ফেসবুক এবং সোশ্যাল মিডিয়ার অন্যান্য প্লাটফর্ম । সেখানে প্রতিনিয়ত পবন এর সম্পর্কে যাবতীয় তথ্য তুলে ধরা হয় । কিন্তু আপনি যদি তার জীবন কাহিনী সম্পর্কে বিন্দুমাত্র লক্ষ্য রাখেন তাহলে দেখবেন যে আজকের এই পবন এ পরিণত হতে গিয়ে তাকে কিন্তু কঠোর পরীক্ষার মধ্য দিয়ে পেরোতে হয়েছে ।

ছোটবেলা থেকেই যাবতীয় ওঠাপড়া মধ্য দিয়ে কিন্তু পেরেছে বলেই আজকে প্রবন্ধের বিখ্যাত গায়ক হয়ে আত্মপ্রকাশ করতে পেরেছে । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে । সেখানে দেখা যাচ্ছে যে একটা ছোট্ট বাচ্চা ছেলে ঢোল বাজাচ্ছে । আশেপাশে গানের আসর বসেছে । সেই আসরের মধ্যে উপস্থিত বাচ্চা ছেলেটি খুব সুন্দর ভাবে তালে তালে ঢোল বাজিয়ে যাচ্ছে ।

আপনি জানলে অবাক হবেন যে সেই ছেলেটি আর অন্য কেউ নয় বরং বর্তমানে বিখ্যাত গায়ক পবন দ্বীপ। যিনি ইন্ডিয়ান আইডলের প্রথম স্থান অধিকার করেছে । ছোটবেলা থেকেই গানের প্রতি প্রচন্ড আগ্রহ ছিল। তাই বিন্দুমাত্র দেরি না করে সে ছোটবেলা থেকে শুরু করে দিয়েছে তার পরিশ্রম। ইতিমধ্যে সেই ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে । ছড়িয়ে পড়েছে সর্বত্র । এসেছে প্রচুর মন্তব্য ।

Back to top button