জিনিসপত্র গুঁড়ো করার মেশিনে জ্যান্ত মাছ ঢুকিয়ে দিলেন যুবক! ঘটল চ’রম বি’পত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আচ্ছা ধরুন যদি কোনো কারণে একটি লোহার দাঁতযুক্ত যন্ত্রের সামনে রেখে দেওয়া হয় একটা সামান্য মাছকে তাহলে সেই লোহার যন্ত্রটি নিজের কর্মক্ষমতার দক্ষতায় কি মাছটিকে নিজেকে নিজের আয়ত্তে আনতে পারবে ? নাকি মাছটি জিতে যাবে এই যুদ্ধে? এ ব্যাপারে যদি আপনারা জানতে ইচ্ছে প্রকাশ করে থাকে তাহলে প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ার অনুরোধ রইল ।

কারণ আজকের এই প্রতিবেদনে মূলত যে ভিডিও সম্পর্কে আপনাদের সামনে তুলে ধরতে চলেছি সেখানে দেখানো হয়েছে এমন একটি ঘটনা যা অবাক করবে আপনাকে নিশ্চিত ভাবে । আমরা উন্নত হয়েছি এবং আগামী দিনে আরও উন্নত হবে কথা অস্বীকার করার কোন উপায় নেই । মানুষ ভালোবাসে নিজেকে উন্নত চূড়াতে নিয়ে যেতে ।কিন্তু এই উন্নত হতে গিয়ে আমরা আবিষ্কার করে ফেলেছি বিভিন্ন ধরনের আধুনিক যন্ত্রপাতি ।

কম সময়ের মধ্যে অধিক পরিমাণে কাজ করা যায় এরকম যন্ত্রপাতি প্রতিনিয়ত আবিষ্কার হচ্ছে এবং সমাজ গঠিত হচ্ছে । সমাজের রথযাত্রা এগিয়ে যাচ্ছে আগের দিকে ।কিন্তু সম্প্রতি এমন একটি যন্ত্র কথা আপনাদেরকে বলতে চলেছি সেটা সম্পর্কে আপনার প্রত্যেকে হয়তো জানেন এবং এই যন্ত্র নাম সেডার । এটি দেখতে অনেকটা জাতাকল এর মতন হয় । যেখানে লম্বা লম্বা লোহার দাঁত থাকে এবং প্রতিনিয়ত দুইটি জাতাকল একই দিকে ঘুরতে থাকে ।

সম্প্রতি ইউটিউবে একটি । ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হচ্ছে যে একটি মাছ কে রেখে দেওয়া হয়েছে শেডার এর মধ্যে । কি ঘটতে পারে বলে আপনাদের মনে হয় । সেডার টা কি ঘূর্ণন থামিয়ে দেবে নাকি মাছ টা দুমড়ে-মুচড়ে যাবে । ঠিকই ধরেছেন । মাছটির পিচ হল দেহ থাকার জন্য সেই লোহার দাঁতযুক্ত শেডের কোন রকম ভাবেই তাকে আয়ত্তে আনতে পারেনি। অর্থাৎ এই যুদ্ধে জিতে গেছে সে মাছটি ইতিমধ্যে ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে।

Back to top button