পরনে হট প্যান্ট,চোখে সানগ্লাস, শার্টের অর্ধেক বোতাম খোলা! হিন্দি গানে তুমুল নাচলেন ‘কৃষ্ণকলি’ -র শ্যামা! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বাংলা টেলি ইন্ডাস্ট্রির ধারাবাহিকগুলোর জনপ্রিয়তা বৃদ্ধির সাথে সাথেই জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে তাতে অভিনীত তারকাদের।এর মধ্যেই অন্যতম একজন অভিনেত্রী হলেন কৃষ্ণকলি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনীত তিয়াসা রায়।পর্দার জগতে যেমন তার অভিনয় দর্শকেরা অত্যন্ত পছন্দ করে থাকেন ঠিক তেমনভাবেই বাস্তব জীবনে তার বিভিন্ন ছবি এবং ভিডিও ততটাই দ্রুতগতিতে ভাইরাল হয়।

সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট অ্যাক্টিভ এই অভিনেত্রী।নিয়মিত বিভিন্ন ফটো এবং ভিডিও শেয়ারের মাধ্যমে দর্শকদের সাথে যোগাযোগ রক্ষা করে থাকেন তিনি। ধারাবাহিকে তাকে যতটা শান্তশিষ্ট চরিত্রে দেখা যায় বাস্তবে কিন্তু তিনি ঠিক একেবারেই উল্টো। তার সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল ভিডিওগুলো দেখলে খুব সহজেই তার সম্পর্কে ধারণা তৈরি করা যায়। নিয়মিত বিভিন্ন ধরনের ইনস্টাগ্রাম রিল ভিডিও তৈরি করে থাকেন তিনি।

বর্তমান সময়ে এই ইনস্টাগ্রাম রিল ভিডিওগুলি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে।এছাড়াও পোশাক এবং সাজগোজের প্রতি আলাদাভাবে আকর্ষণ রয়েছে তিয়াসার। প্রায় সময়তেই তাকে নিত্যনতুন লুকে দেখতে পায় তার অনুরাগীরা। সম্প্রতি অভিনেত্রীর একটি ভাইরাল ইনস্টাগ্রাম ভিডিও আবারো চমকে দিয়েছে তার অনুরাগীদের। এই ভাইরাল ভিডিওটিতে হট প্যান্ট এবং রানী রঙের চেক শার্ট এ ধরা দিয়েছেন তিনি।

ধারাবাহিকের শ্যামবর্ণের নায়িকাকে একেবারেই অন্যরকম লাগছে ভিডিওতে।ভিডিওতে দেখা যাচ্ছে একটি হোটেলের লবিতে জনপ্রিয় হিন্দি গানে নাচ করছেন অভিনেত্রী। ইতিমধ্যেই প্রায় কয়েক লক্ষ মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন। তিয়াসার এই অসাধারন নাচের প্রশংসা করেছেন প্রায় সকলেই। সবথেকে বেশি মানুষকে আকর্ষণ করেছে তিয়াসার চোখে থাকা রোদচশমা! অনেকেই ভিডিওর কমেন্ট বক্সে এই চশমাটি কে নিয়ে নানান ধরনের মজাদার মন্তব্য করেছেন।

Back to top button