দারুন সুখবর! 3 অক্টোবর থেকে শুরু হতে চলেছে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে মহা সেল! প্রায় অর্ধেক দামে পাবেন এই জিনিসগুলি!

নিজস্ব প্রতিবেদন :- উৎসবের মরসুমে মানুষের সুবিধার্থে আবারও শুরু হলো ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেল। আগামী অক্টোবরের ৩ তারিখ থেকে এই সেল শুরু হতে চলেছে। এই সময়ের মধ্যে স্মার্টফোন, ল্যাপটপ, টিভি, টিডব্লিউএস ইয়ারবাড, অডিও পণ্য প্রভৃতি কিনতে আগ্রহী থাকলে অবশ্যই এই সেলের সুযোগ নিতে পারেন। এই ক্যাটাগরির পণ্য গুলিতে বড়োসড়ো ছাড় দেওয়া হবে এই সময়ে।

আসুন জেনে নেওয়া যাক কোন কোন জিনিসে কতটা পরিমাণ ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট। প্রথমেই আসা যাক iphone 12 এর কথায়। ফ্লিপকার্ড বিগ বিলিয়ন ডে সেলের সময় ভারতে iphone 12 এর দাম হবে 49,999 টাকা। অর্থাৎ খুব সহজেই আইফোনপ্রেমীরা এই অফারটি গ্রহণ করতে পারেন। অপরদিকে এই সেলের সময় মটোরোলা কোম্পানিও তার নতুন চালু হওয়া কিছু স্মার্টফোনে বিশাল পরিমাণ ছাড় দিতে চলেছে।

এই নতুন মডেল গুলির মধ্যে রয়েছে Moto G60, Motorola Edge 20 Fusion 5G, Motorola Edge 20 5G এবং Moto G40 Fusion। এছাড়াও এই সেলের কারণে নথিং ইয়ার 1 এর দাম দাড়াতে চলেছে 5499 টাকা। এগুলি ছাড়াও বিশেষ কিছু সুবিধা পাবেন ফ্লিপকার্টের গ্রাহকেরা। প্রথমত যদি এই সেলের সময় গ্রাহকেরা অ্যাক্সিস ব্যাঙ্ক বা আইসিআইসিআই ব্যাংকের কার্ডের মাধ্যমে পেমেন্ট করে থাকেন তাহলে আরো কিছু অতিরিক্ত ডিসকাউন্ট পেতে পারেন তারা,

এমনটাই জানানো হচ্ছে ফ্লিপকার্ট এর তরফ থেকে। প্রসঙ্গত অক্টোবরের 3 তারিখ থেকে শুরু হওয়া এই ফ্লিপকার্ড বিগ বিলিয়ন ডে সেল শেষ হবে অক্টোবরের 10 তারিখ। এই সময়ের মধ্যে কেনাকাটায় আগ্রহী থাকলে অবশ্যই ফ্লিপকার্টে একবার ঘুরে আসতে ভুলবেন না। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদনগুলোতে নজর রাখতে থাকুন।

Back to top button