বাবা রাজের হাত ছেড়ে দিয়ে এই এয়ারপোর্টে দৌড়াচ্ছে ছোট্ট ইউভান ভিডিও করলেন শুভশ্রী, মুহূর্তে ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন :- শুভশ্রী গাঙ্গুলী আর বাকি সকল অভিনেত্রী থেকে সম্পূর্ণ আলাদা । তার ভাবনা চিন্তা মানসিকতা চিন্তা ধারা সবকিছুই আলাদা অন্যান্যদের তুলনায় । তাইতো টলিউড অভিনেত্রী দের পাশাপাশি শুভশ্রী গাঙ্গুলী কিন্তু জনপ্রিয়তার নিরিখে রয়েছে বেশ কিছুদিন ধরে । যদিও অনেকে মনে করে যে রাজ চক্রবর্তীকে বিয়ে করার সুবাদে এই জনপ্রিয়তা কিন্তু একথা সম্পূর্ণ মিথ্যা ।

আমরা জানি যে এই মুহূর্তে শুভশ্রী গাঙ্গুলী কে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে ।তার সাথে রয়েছে অভিনেতা জিৎ এবং গোবিন্দা । কিন্তু শত কর্মব্যস্ততা থাকার ফলে নিজেদের জন্য এবং নিজের পরিবারের জন্য একটু ফাঁকা সময় করে নিয়েছে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী তাই সপরিবারে মালদ্বীপে ছুটি কাটাতে রওনা দিয়েছেন তাই কলকাতা বিমানবন্দরে ফুটে উঠল এমন একটি চিত্র

যা দেখে রীতিমতো পুনরায় ভালোবেসে ফেললেন তাদের পুত্র চক্রবর্তীকে । সম্প্রতি রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী পরিবারের সাথে মালদ্বীপে ছুটি কাটাতে রওনা দিয়েছে এবং কলকাতা বিমানবন্দরে বিমানের জন্য অপেক্ষা করার সময় একটি মুহূর্ত ক্যামেরাবন্দী করেছেন যা পরবর্তী ক্ষেত্রে ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে ।

নেট মাধ্যমে সেখানে দেখা যাচ্ছে যে শুভশ্রী গাঙ্গুলীর আগে আগেই হেঁটে চলেছে তাদের ছোট্ট ছেলেটি । প্রথমবারের জন্য বিমানবন্দর দেখতে পেয়ে রীতিমতো বেজায় খুশি ছোট ছেলে সেটি আপনি ভিডিও দেখলে বুঝতে পারবেন । এমনকি শুভশ্রী গাঙ্গুলী চক্রবর্তী এবং তাদের ছেলেকে একই পোশাক পরা অবস্থায় দেখা গেছে বিমানবন্দরে ইতিমধ্যেই ভিডিওগুলি ব্যাপক পরিমাণে রয়েছে নেট মাধ্যমে ।

Back to top button