প্রথমবারের জন্যে সোশ্যাল মিডিয়া লাইভে সিদ্ধার্থকে নিয়ে কথা বললেন প্রেমিকা শেহনাজ! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- অতীতের এমন কিছু ঘটনা থাকে যেগুলো সত্যিই অত্যন্ত রঙিন । বারবার বর্তমানে সেই সমস্ত ঘটনা ফিরে এলে মনে পড়ে যায় সে সমস্ত রঙিন দিনগু-লির কথা । প্রত্যেকের ক্ষেত্রে একটা রঙিন অতীত রয়েছে । অতীতকে আমরা প্রতিনিয়ত সাথে নিয়ে ঘুরে বেড়ায় ,মনে করার চেষ্টা করি এবং সেখান থেকে আনন্দ উপভোগ করার চেষ্টা করি । ঠিক সেরকমই দেখা গেল সেহেনাজ গিল ।

তবে সিদ্ধার্থ শুক্লা মৃ-ত্যুর আগের একটি লাইভ ভিডিও প্রকাশিত হয়েছে । সেখানে অত্যন্ত খুশি হতে দেখা গেছে তাকে কি বললেন তিনি লাইভে এসে জানাব এই প্রতিবেদনে । সে লাইভ দেখার পর বর্তমানের সাথে কোন রকম কোন মিল খুঁজতে যাবেন না । কারণ সেখানে কোন মিল পাবেন না এই মুহূর্তে । সেহেনাজ গিল রীতিমতো মা-নসিকভাবে এবং শা-রীরিক ভাবে সম্পূর্ণ ভে-ঙে গেছে ।

সিদ্ধার্থ শুক্লা মৃ-ত্যু শো-ক তাকে গ-ভীর ভাবে আ-হত করেছে । খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছে শুধু সারাদিন ধরে কা-ন্নাকা-টি করছে । যার ফলে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে । কিন্তু সেখানে এক অবস্থা । যার ফলে তাকে কোন রকম ভাবে সঠিকভাবে রাখা যাচ্ছে না । তার মৃ-ত্যুতে কোন রকম ভাবে তিনি মেনে নিতে পারছে না । তবে তার দ্রুত সুস্থতা কামনা করেছে তার অনুরাগীরা ।

কারণ যে মানুষটা চলে গেছে তাকে আর ফিরিয়ে আনা সম্ভব নয় । কিন্তু যে মানুষটি রয়েছে তাকে বাঁচানো যেতে পারে চেষ্টার মাধ্যমে। সম্প্রতি একটি লাইভ ভিডিও শেয়ার করা হয়েছে ইউটিউবে এবং সেই লাইভ ভিডিও টি সেহেনাজ গিল এর বিগ বস এর মঞ্চ থেকে বিদায় নেওয়ার পরে সেই ভিডিও করা হয়েছে । সেখানে তিনি যাবতীয় তথ্য তুলে ধরেছে । যেমন সিদ্ধার্থ শুক্লা কথা বলেছে ।

তার পাশাপাশি বলেছে বিগবসের মঞ্চে কি কি ঘটনা ঘটতো তার সাথে এমনকি তিনি বলেছেন যে তার অনুরাগীরা অন্যান্য বাকি সকল অনুরাগে থেকে একদমই আলাদা । তিনি তার অনুরাগীদের কে ব্যাপক পরিমাণে ভালবাসে । তার সেই লাইভ ভিডিও হাসিখুশি মুখ দেখে অনেকেই আপ্লুত হলেও বর্তমানের অবস্থা চিন্তা করে আবার অনেকে দুঃ-খিত হয়ে পড়ছে।

Back to top button