নতুন ফোন কিনতে চান, কিন্তু বাজেট কম? চিন্তা নেই! Amazon sale -এ পেয়ে যাবেন 15 হাজারেরও কম দামে দুর্দান্ত এই স্মার্টফোন গুলি!

নিজস্ব প্রতিবেদন :- আপনি কি সম্প্রতি ফোন কিনতে আগ্রহী? তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য প্রয়োজনীয় হতে চলেছে।যদি আপনি কিছু দিনের মধ্যে 15 হাজার বাজেটের অন্তর্গত কোন স্মার্টফোন কিনতে চলেছেন তাহলে অবশ্যই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ুন। প্রসঙ্গত উৎসবের মরসুমে দিন কয়েকের মধ্যেই আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল শুরু হতে চলেছে।এই সেল চলাকালীন সময়ে একাধিক স্মার্টফোন

এবং পণ্য প্রচুর অফার ও ডিসকাউন্ট এর মাধ্যমে আপনারা ক্রয় করতে পারবেন। তাই এই সময়ের মধ্যে ফোন কিনতে চাইলে অবশ্যই আমাজনে ঘুরে আসতে ভুলবেন না। আসুন জেনে নেওয়া যাক কত বাজেটের মধ্যে, কোন ফোনে ডিসকাউন্ট পাওয়া যাবে। আমরা এই প্রতিবেদনে ডিসকাউন্টে 15 হাজার টাকা পর্যন্ত পাওয়া স্মার্টফোনের কথা বলব। প্রথমেই আমরা বলব realme narzo 30 মডেলটির কথা। এই স্মার্টফোনটিতে 6GB RAM+128GB STORAGE পাওয়া যাবে।

এছাড়াও ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনের প্রাইমারি সেন্সরটি 48 মেগাপিক্সেলের, দ্বিতীয় টি হবে 2 মেগা পিক্সেলের ম্যাক্রো সেন্সর। এছাড়াও ফোনে 6.5 ইঞ্চি FHD+LCD ডিসপ্লে দেওয়া হয়েছে।ফোনে 5000mah ব্যাটারি থাকছে।এই স্মার্টফোনটি সেল চলাকালীন সময়ে আমাজনে 13 হাজার 499 টাকায় বিক্রি হতে চলেছে। দ্বিতীয় মডেল হিসেবে আমরা বলব redmi note 10s স্মার্টফোনের কথা।

এই ফোনটিতে 6GB RAM+64/128GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এই স্মার্টফোনে কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে। ফোনটিতে প্রাইমারি সেন্সর হিসেবে 64mp ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়াও ফোনের সামনে একটি সেলফি ও ভিডিও কলিং এর জন্য 13mp front-facing ক্যামেরা থাকছে। এই স্মার্টফোনটির দাম রাখা হয়েছে 16, 499 টাকা। এই তালিকায় তৃতীয় স্থানে রয়েছে redmi 9 power।

প্রসঙ্গত এই ফোনটিতে 64GB ram+128GB storage রয়েছে। এছাড়াও 48 মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা, 8 মেগা পিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল, 2 মেগাপিক্সেলের ম্যাক্রো এবং 2 মেগাপিক্সেলের ডেপথ সেন্সর রয়েছে। ফোনটির দাম রাখা হয়েছে 11 হাজার 499 টাকা। এই স্মার্টফোনটি ব্লজিং ব্লু, ইলেকট্রিক গ্রীন, ফায়ার রেড এবং মাইটি ব্ল্যাক রঙে পাওয়া যাবে। এরপর আমরা বলতে পারি,

Samsung Galaxy m21 2021 edition স্মার্ট ফোনের সম্বন্ধে।এই ফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা এবং সুপার অ্যামোলেড ডিসপ্লের সুবিধা রয়েছে। এছাড়াও ফোনে 6000mah ব্যাটারির সুবিধা দেওয়া রয়েছে যা 18w ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই স্মার্টফোনটির সেল চলাকালীন সময়ে দাম রাখা হয়েছে 12 হাজার 499 টাকা।

Back to top button