জন্মদিনে মাসির থেকে কি উপহার পেল ছোট্ট ইউভান? নেট দুনিয়ায় দারুণ ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সেলিব্রিটির পুত্র বলে কথা। অন্যান্য বাকি সকল সন্তানকে তার জন্মদিন হইচই সৃষ্টি করে দেবে গোটা নেট মাধ্যমে এমনটা তো আগে থেকে অনুমান করা যেতে পারে। তার পাশাপাশি বিভিন্ন সংবাদমাধ্যম মুখিয়ে থাকে সেই সমস্ত ঘটনাবলি সম্প্রচার করতে । কখন কে বাইরে যাচ্ছে কার সেলিব্রিটির বাচ্চা কখন কী করছে এই ধরনের যাবতীয় ঘটনা এখন বেশিরভাগ করে দখল করছে খবরের শিরোনাম ।

ঠিক তেমনি গত এক বছর ধরে প্রতিনিয়ত খবরের শিরোনাম দখল করে রেখেছিল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী ছেলে । একাধিকবার খবরের শিরোনাম দখল করা এই পুত্র সন্তানের বয়স এক বছর পূর্ণ হল । তাই ঘরোয়া পরিবেশে জাঁকজমকপূর্ণভাবে আয়োজন করা হয়েছিল তার জন্মদিন। জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিল অনেকে তার মা দিদি থেকে শুরু করে বিভিন্ন বন্ধু-বান্ধবী সকলের ।

প্রত্যেকের কাছ থেকে সে পেয়েছে অফুরন্ত ভালোবাসা ও আশীর্বাদ। জীবনে যাতে আরো অনেক বড় হতে পারে সেই কামনা করেছে অনেকে । তার পাশাপাশি রয়েছে নামিদামি কিছু উপহার কেক ইত্যাদি । সেই সমস্ত কিছু নিয়ে সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে । সম্প্রতি যে ভিডিওটি ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে লাল রঙের একটি রিমোট কন্ট্রোল গাড়ি উপহার পেয়েছে ইয়ুভান চক্রবর্তী ।

সেই গাড়িতে যেতে গোটা বাড়ির মেঝেতে মনের আনন্দে ঘুরে বেড়াচ্ছে ছোট্ট ছেলেটি । সেই সমস্ত মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করে প্রকাশ করা হয়েছে সামাজিক মাধ্যমে যা ঝড়ের গতিতে হয়েছে ভাইরাল হয়েছে । অনেকে নিজেদের টাইমলাইনে শেয়ার করে রেখেছে সেই ভিডিও । ইতিমধ্যে সেই ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে।

Back to top button