‘মিঠাই’ -এর সিদ্ধার্থ ও ‘রানী রাসমনির রাণীমাকে এবার একসঙ্গে দেখা যাবে বড় পর্দায়! আপ্লুত ভক্তরা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- টেলিভিশন দুনিয়ার সাহায্যে ইতিমধ্যেই একাধিক তারকারা বড় পর্দায় উঠে এসেছেন। এর মধ্যে অন্যতম দিতিপ্রিয়া রায় ও আদৃত রয়। ছোট পর্দায় বেশ কয়েকটি চরিত্রে কাজ করার পর বড়পর্দায় পা রেখেছেন এই দুই তারকা। সম্প্রতি খবর পাওয়া যাচ্ছে যে খুব শীঘ্রই এই দুজনে একসাথে অভিমন্যু মুখোপাধ্যায়ের ছবিতে জুটি বাঁধতে পারেন। যদিও এখনও এই প্রসঙ্গে মুখ খোলেননি দুই তারকার কেউই।

উল্লেখ্য দিন কয়েক আগেই অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত “লকডাউন” চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে। এই ছবিতেও অভিনয় করেছিলেন আদৃত রায়। তাই নতুন ছবিতেও তাকে দেখা গেলে অস্বাভাবিক কিছু নেই। কারণ একটি সাক্ষাৎকারে পরিচালক অভিমন্যু স্বয়ং এই দুই তারকা কে উদ্দেশ্য করে জানিয়েছিলেন,”ওরা দুজনেই আমার খুব প্রিয়, কাছের দুই মানুষ”।

জানিয়ে রাখি, আদৃত অভিনয় জীবনের শুরু বড় পর্দা দিয়েই করেছেন। এই প্রসঙ্গে অভিমন্যু জানান,”আদৃত তো অভিনয় ক্যারিয়ার শুরুই করেছে আমার ছবির সঙ্গে। দিতিপ্রিয়াও আমার পরিচালনায় “দেব আই লাভ” ইউ ছবিতে অভিনয় করেছে। দুজনেই খুব ডেডিকেটেড অভিনেতা। একসঙ্গে দুজন কে ভালো মানাবে।

এইটুকু বলতে পারি। সকলে যখন বলছে তখন দুজনকে নিয়ে ছবি পরিকল্পনা করলে মন্দ হয় না”। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “মিঠাই”তে অভিনয় করছেন আদৃত রায়। টিআরপি রেটিং এর দিক থেকে শীর্ষস্থানে রয়েছে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকে আদৃতের অভিনীত চরিত্রটির নাম সিদ্ধার্থ। অপরদিকে দিতিপ্রিয়া রায় সদ্য রানী রাসমণি ধারাবাহিকের শু-টিং শেষ করেছেন। এছাড়াও অভিযাত্রিক নামে একটি ছবিতে অভিনয় করেছেন দিতিপ্রিয়া।

Back to top button