ভিডিও করতে করতে হঠাৎ ঐন্দ্রিলাকে জড়িয়ে ধরে চুমু খেলেন অঙ্কুশ! বদলে ঐন্দ্রিলা যা করলো! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- টেলি দুনিয়ার জনপ্রিয় জুটির মধ্যে রয়েছে অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের জুটি। দীর্ঘসময়ের প্রেম সম্পর্কের পর খুব শীঘ্রই বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হতে চলেছেন তারা। তবে এখনো পর্যন্ত বিয়ে সম্পন্ন না হলেও নিজেদের সম্পর্ককে লুকিয়ে রাখেননি এই তারকা দম্পতি। নিয়মিত সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করার পাশাপাশি জমিয়ে একসঙ্গে অবসর সময় কাটাতে দেখা যায় তাদেরকে।

সম্প্রতি কিছুদিন আগেই মালদ্বীপ ভ্রমনে গিয়ে ছিলেন তারা। সেখান থেকেই একাধিক ছবি শেয়ার করেন দুজনে। প্রসঙ্গত শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে পদার্পণ করেছিলেন ঐন্দ্রিলা। এরপর অভিনয় করেছেন একাধিক ধারাবাহিকে। সম্প্রতি ধারাবাহিকে অভিনয় ছেড়ে বড় পর্দার উদ্দেশ্যে পা বাড়িয়েছেন তিনি। বেশ কয়েকটি ছবি তার সফলতা লাভ করেছে। অন্যদিকে অঙ্কুশ বর্তমানে একজন জনপ্রিয় চলচ্চিত্রাভিনেতা।

কেল্লাফতে ছবি দিয়ে টলিউডে অভিনয় শুরু করেছিলেন তিনি। ছবিটি বিশেষ সাফল্য লাভ না করলেও অঙ্কুশের অভিনয় অত্যন্ত প্রশংসিত হয়েছিল। যদিও পরবর্তীতে একাধিক বড় বাজেটের এবং সুপারহিট ছবিতে কাজ করেছেন অঙ্কুশ। সম্প্রতি কিছুদিন আগেই এই তারকা দম্পতির অভিনীত ছবি “ম্যাজিক” মুক্তি পেয়েছিল। লকডাউন এর মধ্যেও ছবিটি বেশ ভালই সাফল্য অর্জন করেছে। বাস্তব জগতের জুটিকে পর্দায় দেখতে সকলেই পছন্দ করেছিলেন।

যদিও বেশ কয়েকবছর নিজেকে অভিনয় থেকে দূরে রেখেছিলেন ঐন্দ্রিলা। কিন্তু পরবর্তীতে এককথায় অঙ্কুশের হাত ধরেই আবারও অভিনয়ে আগ্রহ প্রকাশ করেছেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশিত হয়েছে। ভাইরাল এই ভিডিওতে অভিনেতা অঙ্কুশ কে বলতে শোনা যাচ্ছে তার নতুন ছবি এফআইআর পুজোতেই মুক্তি পেতে চলেছে,সেই সংক্রান্ত একটি ভিডিও নিয়ে খুব শীঘ্রই দর্শকদের সামনে উপস্থিত। এই ভিডিওতে অঙ্কুশ কে সাহায্য করবেন তার বাগদত্তা ঐন্দ্রিলা সেন।

Back to top button