Jio -র সব থেকে সস্তা রিচার্জ! পেয়ে যাবেন 3 জিবি ডাটা এবং আনলিমিটেড কলিং! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- ভারতীয় বাজারে অন্যান্য টেলিকম সংস্থাগুলো নিজের অস্তিত্বকে টিকিয়ে রাখার জন্য যখন অন্যান্য টেলিকম সংস্থার সাথে সংযুক্ত করন করছে নিজেদেরকে তখন কিন্তু একচেটিয়া অধিকার স্থাপন করে রেখেছে রিলায়েন্স জিও ।একের পর এক দুর্ধর্ষ লোভনীয় বেশকিছু অফার দিয়ে গ্রাহকদের আকৃষ্ট করতে হয় সেটা রিলায়েন্স জিও থেকে হয়তো ভালো কেউ জানে না ।

পুনরায় প্রিপেড ইউজার ছাড়া জিও ফোন ইউজার দের জন্য বেশ কয়েকটি লোভনীয় অফার নিয়ে হাজির হলো । যার ফলে আগামী দিনে গ্রাহক সংখ্যা আরও দ্রুত আকৃষ্ট হবে সে ব্যাপারে নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না । আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের কি জিও ফোন ইউজার দের তিনটি বেস্ট অফার সম্পর্কে বলতে এসেছে । প্রথমেই বলা যাক ৭৫ টাকার অফার সম্পর্কে ।

এই অফারটি বৈধতা হচ্ছে ২৪ দিন এবং সর্বমোট ৩ জিবি ডাটা পাওয়া যাবে এই অফারটি গ্রহণ করলে ।তবে এটা শুধুমাত্র জিও ফোন ইউজার দের জন্য বৈধ ।এখন বাজার ধরার জন্য জিও লঞ্চ করল ৭৫ টাকার সস্তা রিচার্জ প্ল্যান । এর ফলে মোবাইল নেটওয়ার্কের বাজারে এই সংস্থাগুলোর মধ্যে শুরু হয়ে গেছে এক ঠাণ্ডা লড়াই। জিও ইতিমধ্যেই ভারতের বাজারের অনেকটাই নিজেদের দখলে নিয়ে এসেছে।

জিওর সস্তা ইন্টারনেট প্ল্যান ভারতে সৃষ্টি করেছিল এক ধামাকা। এখন তাদের নতুন প্ল্যান কতটা জনপ্রিয় হয় সেটাই দেখার! জিওর তরফ থেকে ৩৯ টাকা আর ৬৯ টাকার প্ল্যান বন্ধ করে দেওয়া হয়েছে। এর ফলে ৭৫ টাকার এই প্ল্যানই এখন সব থেকে সস্তা প্ল্যান। ভারতী এয়ারটেল ও ভোডাফোন আইডিয়া মোবাইলের নেটওয়ার্ককে কড়া টক্কর দেওয়ার জন্য জিও বাজারে এই সস্তার প্ল্যান লঞ্চ করেছে ।

জিওর এই নতুন অফার, জিও নেটওয়ার্ক ব্যবহারকারীদের দেবে কম দামে বেশি সুবিধা । ৭৫ টাকার এই প্ল্যানের মাধ্যমে পাওয়া যাবে ৩ জিবি ডেটা ও ফ্রি কলিংয়ের সুবিধা । এছাড়াও ২৮ দিনের এই সস্তা প্ল্যানে জিও ইউজাররা প্রতি দিন ৫০টি করে এসএমএসের সুবিধা পাবেন ।

Back to top button