ঋতুপর্ণা শুভশ্রীকে ছাপিয়ে গেলেন রানু মণ্ডল! এবার নিজেই দুর্গা সেজে তাক লাগালেন সবাইকে, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: বিগত কয়েক বছর ধরে দুর্গাপুজোর সময় আগমনী ফটোশুটের চল হয়ে আসছে। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি রাও কিন্তু এই ফটোশুটে অংশগ্রহণ করে থাকেন। পুজোর কয়েকদিন আগে বা পরে থেকে যদি আপনারা সোশ্যাল মিডিয়ায় চোখ রাখেন তাহলেই কিন্তু এই ফটোশুটের ছবি কমবেশি আপনারা দেখতে পাবেন। এবার অন্যান্য সেলিব্রিটিদের মতন এই আগমনী ফটোশুটের তালিকায় নাম লেখালেন রানাঘাট স্টেশনের বাসিন্দা তথা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গায়িকা রানু মন্ডল ও।

একটা সময়ে রানাঘাট স্টেশনের একজন সাধারণ ভিক্ষুক হিসেবেই পরিচিতি ছিল তার। কিন্তু ভিক্ষা করলেও তার গানের গলা ছিল অসাধারণ। বছর কয়েক আগে অতিন্দ্র চক্রবর্তী নামের এক ইঞ্জিনিয়ার যুবকের সাহায্যে আচমকাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠেন রানু মন্ডল। তার অসাধারণ গানের গলা শুনে মুগ্ধ হয়ে গিয়েছিলেন সকলেই। রানুদির গানের ভিডিও এতটাই ভাইরাল হয়েছিল যে তিনি বলিউডে পর্যন্ত পৌঁছে যান এবং সেখানে বেশ কয়েকটি অ্যালবাম রেকর্ড করেন জনপ্রিয় সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে।

এরপর সময় অনেকটা এগিয়ে গিয়েছে। মুম্বাইয়ের সেই ঝা চকচকে স্টুডিও থেকে আবার নিজের ভাঙ্গা বাড়িতে এসে পড়েছেন রানু মন্ডল। তবুও আলোচনা তাকে নিয়ে থামে না। সত্যি কথা বলতে আজকাল নিজের বিতর্কিত বক্তব্যের কারণে নেট মাধ্যমের হাসির খোরাকে রূপান্তরিত হয়ে গিয়েছেন রানু মন্ডল।। অনেকেই মনে করেন যে অতিরিক্ত জনপ্রিয়তা পেয়ে তার হয়তো মাথা খারাপ হয়ে গিয়েছে।

আবার অনেকের মতে দীর্ঘদিন ধরে অভাব অনটনের সঙ্গে লড়াই করতে করতে তিনি মানসিকভাবে ঠিক নেই। তার চিকিৎসার প্রয়োজন। আজকাল আর গানের জগতের সঙ্গে বেশি জড়িত না থাকলেও ক্রমাগত বিভিন্ন ইউটিউবারদের সঙ্গে কিন্তু রানু মন্ডলকে প্রায় সময় দেখতে পাওয়া যায়। ভিডিও তৈরি করার জন্য তাদের মধ্যে অনেকেই কিন্তু শাড়ি থেকে শুরু করে খাবার দাবার দিয়ে যায় রানুদিকে। ভিক্ষা না করে আজকাল এভাবেই জীবন যাপন হয় তার।কিন্তু এবার সম্পূর্ণ অন্য কারণে ভাইরাল হয়ে গেলেন তিনি। রানাঘাটের স্টেশনের সেই রানুদি এবার দুর্গা সাজলেন।

সাধারণত এই সমস্ত কাজের জন্য বেছে নেওয়া হয়ে থাকে বিভিন্ন সাধারণ মডেল বা সেলিব্রিটিদের। কিন্তু হিসাব মতন দেখলে বলা যায় রানুদি নিজেও সেলিব্রিটি। তাই এবার কোন সাধারণ মডেল বা সেলিব্রিটিকে নয় রানুদিকেই দুর্গা সাজিয়ে দিলেন এক মেকআপ আর্টিস্ট। তার এই নতুন লুক নিয়ে কিন্তু বেশ প্রশংসা দেখা দিয়েছে মানুষের মধ্যে। যদিও অনেকেই তার ব্যবহার নিয়ে প্রশ্ন তুলেছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রানু মন্ডলকে সাজানোর সেই ভিডিওটি ভাইরাল হয়ে উঠতে না উঠতেই নেটিজেনরা নানান ধরনের মন্তব্য করতে শুরু করে দিয়েছেন।

ভিডিও শুরুতে দেখা যায় মেকআপ আর্টিস্ট রানু মন্ডলের জন্য একটি নতুন পোশাক নিয়ে এসেছে কিন্তু সেটা দেখেই রানুর প্রথম প্রশ্ন এটা কি ব্যবহার করা? রানুদির এই প্রশ্নকে কেন্দ্র করেই নেট মাধ্যমে এর একাংশ ক্ষুদ্ধ হয়ে উঠেছেন। অনেকেই মনে করছেন অতিরিক্ত বৈভব পেয়ে তিনি অহংকারী হয়ে উঠেছেন তাই এমন ব্যবহার করতে শুরু করেছেন। যদিও শেষ পর্যন্ত ভিডিওটি কিন্তু অনেকেরই ভালো লেগেছে। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে আপনারাও কিন্তু রানু মন্ডলের এই নতুন লুকের ভিডিও দেখে নিতে ভুলবেন না।

Back to top button