ভাইরাল গানে বাড়িতে নাইটি পড়ে তুমুল নাচছেন রানু মন্ডল! ঝ’ড়ের বে’গে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন রানাঘাটের রানু মন্ডল। খুব অল্প সময়ে এই সাফল্যের মুখ দেখেছিলেন তিনি। রানাঘাটের রেলস্টেশন থেকে বলিউডের সঙ্গীতজ্ঞ হিসেবে যাত্রাপথ কিন্তু সবাই সহজে জয় করতে পারে না। এর মধ্যে আবার খুব সহজভাবে ইংলিশ বলাও শিখে নিলেন তিনি। সব মিলিয়ে এখন মধ্য গগনে রয়েছেন আমাদের রানু দি।

রানাঘাট স্টেশনের ৬ নম্বর প্ল্যাটফরমে কাটতো রানু মণ্ডলের সময়। নিজের বাসায় যেতেন না। দূর হওয়ার কারণে কিংবা খাওয়া না থাকার কারণে প্ল্যাটফরমেই থাকতেন। খাওয়া পেতেন বা পেতেন না। তিনি গেয়ে যেতেন। গান শুনে কেউ যদি সহায়তা করতে এগিয়ে আসতো তাহলে খাওয়া জুটতো।কিন্তু তারপর হঠাৎ অতীন্দ্র চক্রবর্তী নামে এক ইঞ্জিনিয়ার যুবক রানুদির গানের ভিডিও করে ছেড়ে দেন সোশ্যাল মিডিয়ায়।

তার জনপ্রিয়তা এতটাই দূর পৌছে যায় এতে তিনি বলিউডে গান গাওয়ার সুযোগ পান।এরপর অনেক অ্যালবাম এবং রিয়েলিটি শো তেও গান গেয়েছেন তিনি। যদিও অনেকবার অ-হংকারী কথা বার্তার জেরে বি-তর্কের মুখেও পড়েছেন।কিছুদিন আগেই তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে। ভাইরাল সেই ভিডিওর প্রথম অংশে দেখা যাচ্ছে, জনপ্রিয় টুম্পা সোনা গানটি সম্পূর্ণ খালি গলায় কোন রকম বাদ্যযন্ত্র ছাড়াই অসাধারণভাবে গাইছেন রানু মন্ডল।

এরপর ভিডিওর শেষ অংশে দেখা যায় আচমকাই একটি হিন্দি গানে কোমর দুলিয়ে নাচ করতে শুরু করে দেন রানুদি। নাচে আলাদা কিছু বিশেষত্ব না থাকলেও দর্শকেরা রানু মন্ডলের এই ভিডিওটি বেশ পছন্দ করেছেন। ইতিমধ্যেই প্রায় কয়েক লক্ষ দর্শকসংখ্যা পার করে ফেলেছে ভিডিওটি।অনেকেই ভিডিওর কমেন্ট বক্সে রানু মন্ডল কে তার ভবিষ্যত জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন।

Back to top button