রচনা ব্যানার্জীর শাড়ির দোকানে মদন মিত্র! করলেন ভূয়সী প্রশংসা! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বেশ কিছুদিন আগে দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা তথা বাংলার জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি নিজের একটি ব্যবসা খুলেছিলেন রীতিমতো সারপ্রাইজ দিয়ে সেই ব্যবসার ওপেনিং করেছিলেন তিনি। এবং সেই দোকানের নাম দিয়েছিলেন রচনা ক্রিয়েশন। কি পাওয়া যাবে তার দোকানে সে ব্যাপারে গভীর প্রশ্ন ছিল অনুরাগীদের। সেই উত্তর দিতে লাইভে এসে তিনি জানিয়েছিলেন যে সেখানে ভালো মানের অথচ কম দামে শাড়ি পাওয়া যায়।

তার পাশাপাশি পাওয়া যায় বিভিন্ন কসমেটিক জুয়েলার্স ইত্যাদি। কিন্তু অপর দিকে আমরা এমনটা লক্ষ্য করেছি যে রচনা ব্যানার্জির খবর সোশ্যাল মিডিয়াতে আসা মাত্রই অনুরাগীদের মধ্যে সমালোচনা শুরু হয়েছে। এমনকি কোনো কোনো নটিজেন প্রকাশ্যে কমেন্ট করতে থাকে যে তার নাকি এই কাজটি উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা অর্থাৎ কম দামের শাড়ি গুলিকে তার দোকানের মাধ্যমে বেশি দামে বিক্রি করা।

যেহেতু রচনা ব্যানার্জীর জনপ্রিয়তা আগে থেকেই রয়েছে ব্যাপক মাত্রায় তাই তার দোকান থেকে বিক্রি হওয়া শাড়ির দাম যে প্রচুর হবে এমনটা আগে থেকে আশা করাই যায়। তবে সম্পূর্ণ উল্টো চিত্র দেখা গেল এবং সেই চিত্র বর্ণনা করলেন মদন মিত্র। সেদিন হঠাৎই কাজে যাওয়ার পথে রচনা ব্যানার্জীর দোকানে প্রবেশ করেন কামারহাটি বিধানসভার বিধায়ক মদন মিত্র এবং গায়ক নচিকেতা চক্রবর্তী।

সংবাদমাধ্যমকে তিনি জানান যে রচনা ব্যানার্জীর দৌলতে এবং নিজের প্রচেষ্টায় প্রচুর অর্থ উপার্জন করেছেন। তার পাশাপাশি উপার্জন করেছে জনপ্রিয়তা। তাই আমার এমনটা মনে হয়েছিল যে তার দোকান থেকে বিক্রি হওয়া শাড়ির দাম অন্তত ৩০-৪০ হাজার টাকা থেকে শুরু হবে। কিন্তু আমি এসে এখানে রীতিমত অবাক। তার দেখানো শাড়ি মাত্র ১ হাজার থেকে শুরু হয়েছে এবং ১২-১৩ হাজার ও রয়েছে। এত কম দামের উচ্চমানের শাড়ি কলকাতার বুকে আর কোথাও পাওয়া যায় না। ঠিক এমনই মন্তব্য করেন মদন মিত্র।

Back to top button