ব্লাউজ ছাড়া কেবল শাড়িতে দারুন ঋতুপর্ণা, রইল ছবি ভিতরে!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতে নব্বই দশক বা তার আগের সময় থেকে যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী অভিনয় জগতকে বিশ্ব দরবারে তুলে ধরেছিল তাদের মধ্যে ঋতুপর্ণা সেনগুপ্ত অন্যতম । ঋতুপর্ণা এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় জুটি সেখানে জনপ্রিয় হয়ে উঠেছে ব্যাপক পরিমাণে । কেউ অনুমান করে নিয়েছিলেন যে প্রসেনজিৎ হয়তো পরবর্তী ক্ষেত্রে ঋতুপর্ণাকে বিয়ে করতে পারে কিন্তু সমস্ত কিছু শুধু মাত্র অভিনয়জগতে সীমাবদ্ধ থেকেছে ।

তবে সময়ের সাথে তাল মিলিয়ে ঋতুপর্ণা সেনগুপ্ত কিন্তু এখন বেশ আধুনিক মাঝেমধ্যে দর্শকদের তত্ত্ব করে তোলে শুধুমাত্র বেশ কয়েকটি ছবির মাধ্যমে সম্প্রতি আরও একবার । আপাতত সিঙ্গাপুরের সময় কাটাচ্ছেন বাংলার এই অভিনেত্রী। তবে তার কাছে পুজো মানেই শাড়ি, লাল টিপ, পুজো মানে খোলা চুল গয়না। তাই নিজেকে বাঙালিয়ানায় মেলে ধরতে স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। কারণ নিজে মনেপ্রাণে একজন বাঙালি ।

সেই ভাবনা চিন্তা কে প্রশ্রয় দিয়ে নিজে সোশ্যাল মিডিয়ার তুলে ধরলেন বিভিন্ন মেজাজের ছবি । গত বছর সিঙ্গাপুরে ছোট করে অষ্টমীর লাঞ্চ বা সপ্তমীর ডিনারের প্ল্যান করেছেন ঋতুপর্ণা। “এ বার কলকাতার ফুচকা, উদ্বোধন সব বন্ধ। কিন্তু আমাদের মনকে তো আর বন্ধ করা যায় না। তাই মায়ের জন্য অপেক্ষা!” বললেন ঋতুপর্ণা। এর পাশাপাশি তিনি বলেন ঋতু বললেন, “নায়িকা ঋতুপর্ণার কোনো বিকল্প হয় না। নায়িকা ঋতুপর্ণা তো থাকবেই।

কিন্তু নায়িকার আ-ত্মপ্রকাশ আরো অভিনয়ের মাধ্যমে কেমন করে হবে? সেটাই চ্যালেঞ্জ। ঐশ্বর্য রায় থেকে বিদ্যা বালন, সবাই এ পথেই তো গিয়েছেন। চ্যালেঞ্জটা বার বার নিতে হবে। কাজই আমার প্রথম প্রেম।” বক্স অফিসের জন্য কাজ তিনি কোনোকালেই করেনি সে রকম হলে ২০০৮ এর ” ইচ্ছে “ছবি নিয়ে তিনি ভাবতেন না ।তবে সম্প্রতি তিনি একটি ছবি শেয়ার করেছেন তা সোশ্যাল মিডিয়ায় যেখানে পিঠ খোলা অবস্থায় দেখা যাচ্ছে বাংলার এই অভিনেত্রীকে ।

নিজেকে বো-ল্ড অ-বতারে খানিকটা তুলে ধরার চেষ্টা করেছেন তিনি । ছবিটি মুহূর্তের ভাইরাল হয়েছে । আরো একবার তার লাস্যময়ী সৌন্দর্য দিয়ে উত্তাল করে তোলে নেটদুনিয়া নেটিজেনদের মন । তবে সমপ্রতি পুজোর পর নতুন ছবি মুক্তি পেতে চলেছে যার নাম পার্সেল ।

Back to top button