বিশাল বড় বি’ষাক্ত কো’বরা সাপের মাথা থেকে নাগমণি বের করে নিলেন যুবক! ঘটলো বি’পত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- পৃথিবীতে এমন এক ধরনের মানুষ রয়েছে যাদের কামরা স্থানীয় ভাষাতে সা-পুড়ে বলে থাকি । অন্যান্য সকল পৃথিবীর মানুষ সা-পের থেকে ১০ হাত দূরে থাকার চেষ্টা করেন । কারণ একটা ছো-বলে এত বড় জীবন সম্পূর্ণ রকম ভাবে শেষ হয়ে যেতে পারে । কিন্তু ব্যাপার হচ্ছে যে সা-পুড়েরা যেহেতু প্রতিনিয়ত সাপের সাথে থাকে অর্থাৎ নিয়ে কাজকর্ম হয় তাদের তাই তাদের মধ্যে আলাদা ধরনের সাহসিকতা সৃষ্টি হয়ে যায়।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা একাধিকবার বিভিন্ন জায়গার ভিডিও দেখে থাকব যা আমাদেরকে কখনো কখনো অবাক করে তুলেছে । আবার কখনো কখনো সৃষ্টি করেছে আতঙ্কের পরিবেশ । এমন অনেক ঘটনা আমাদের সামনে মাঝেমধ্যে উঠে আসে যেগুলো সম্পর্কে আমরা বিভিন্ন শিক্ষামূলক তথ্য জানতে পারি এই সাপ সম্পর্কে । কারণ বিভিন্ন ইউটিউবাররা শুধুমাত্র সাপ ধরার কাজে তাদের চ্যানেল কে ব্যবহার করে তেমন কিন্তু নয় ।

তার পাশাপাশি তার সাথে সাথে সেই সাপ সম্পর্কিত যাবতীয় শিক্ষা মূলক তথ্য কিন্তু দিয়ে থাকে সেই সমস্ত ভিডিওর মাধ্যমে। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখানো হয়েছে এক যুবক কোন কারণে অনেকগু-লি সাপ উদ্ধার করেছে এবং একটি নির্দিষ্ট সময় পর গ-ভীর জ-ঙ্গলে সেই সা-প গুলোকে মুক্ত করছেন ।  একটা বিশাল লম্বা আকৃতির থলির মধ্যে তিনটি বি-ষাক্ত কো-বরা সাপ বন্ধ অবস্থায় ছিল ।

তারপর গভীর জঙ্গলে গিয়ে সেই যুবক সাপ গু-লিকে মুক্ত করে । কিন্তু হঠাৎই তাদের মধ্যে একটি সাপ অত্যন্ত পরিমাণে রেগে গেছে এবং তার পায় ছো-বল মা-রার চেষ্টা করে । খুব অল্প ফারাক এর জন্য সেই সাপটি ছো-বল মা-রতে ব্যর্থ হয় । নইলে ওই যুবকের পায়ের গা ঘেঁষে বেরিয়ে গেল সেটা আপনি ভিডিও দেখলে বুঝতে পারবেন । ইতিমধ্যে সে ভিডিওটি ভাইরাল হয়েছেন এর মাধ্যমে ।

Back to top button