‘প্রসেনজিৎ একটু অন্যরকম, বাংলা সিনেমা ইন্ডাস্ট্রিতে ওর বিরুদ্ধে কিছু বলা যায় না’,- এবার প্রসেনজিতের বিরুদ্ধে সরাসরি মুখ খুললেন চিরঞ্জিত!

নিজস্ব প্রতিবেদন:দীর্ঘ সময় ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে রাজত্ব করে গিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। একসময় স্বয়ং নিজেকেই ইন্ডাস্ট্রি বলে উল্লেখ করেছিলেন এই অভিনেতা। যদিও নেটিজেনদের একাংশ একথা মানতে নারাজ।

প্রসেনজিতের সমসাময়িক এমন অনেক অভিনেতা ছিলেন যারা নিজের অভিনয় দক্ষতার ধারা দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন। তবে অনেক ক্ষেত্রেই দেখা যায় তারা যোগ্য বিচার পাননি। ভালো অভিনয় করা সত্ত্বেও ইন্ডাস্ট্রিতে তারা সেই জায়গাটা দখল করে নিতে পারেনি। এই নিয়ে কাটাছেড়া চলতে থাকলেও কখনো স্পষ্ট ভাষায় কোনও কথা ওঠেনি।

প্রসঙ্গত দীর্ঘ ত্রিশ বছর সময় ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে একের পর এক সুপারহিট চলচ্চিত্র উপহার দিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কিন্তু তা সত্বেও অনেকেই একথা মেনে নিতে নারাজ যে ইন্ডাস্ট্রি মানেই প্রসেনজিৎ।

সম্প্রতি এই নিয়ে খোলাখুলি উত্তর দিলেন অপর এক অভিনেতা চিরঞ্জিত। প্রসঙ্গত বেশ কিছু বছর আগের চিরঞ্জিতের সাক্ষাতকারের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে উঠে এসেছে দিন কয়েক আগে।

সেই ভাইরাল ভিডিও তে ইন্ডাস্ট্রি এবং প্রসেনজিৎ সম্পর্কিত নানান ধরনের কথা শেয়ার করতে দেখা গেছে অভিনেতা কে। প্রসেনজিতের “আই এম দ্য ইন্ডাস্ট্রি” কথাটির পরিপ্রেক্ষিতে চিরঞ্জিত কে বলতে শোনা যায় ,”আমি বা অন্য কেউ কি তখন ইন্ডাস্ট্রিতে ছিল না? আমরা কি তখন কাজ করছিলাম না?

এটা এক ভাবে প্রচারের আলোয় আশা। ও প্রচণ্ড সফল ব্যক্তিত্ব। ইন্ডাস্ট্রির সমস্ত নাড়ি-নক্ষত্র চেনে ও। ওর বিরুদ্ধে কখনোই কিছু বলা যায় না”। শুধুমাত্র প্রসেনজিৎ নয় আরো নানান ধরনের কথা এই ভিডিওতে শেয়ার করতে দেখা গেছে চিরঞ্জিতকে। চাইলে আপনারাও চিরঞ্জিতের এই ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন।

Back to top button